April 25, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

ককপিটে পাইলটের সঙ্গী হলেন এক পর্নস্টার, তাকে কোলে বসতে বলে শ্যাম্পেনের অর্ডার করলেন পাইলট

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ পর্নস্টার ও তার এক ‘গ্ল্যামারাস’ বান্ধবীকে ব্রিটেনের হিথরো থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কগামী বিমানের ককপিটে আমন্ত্রণ জানিয়েছিলেন এক পাইলট। শুধু তাই নয়, তার হাতে বিমানের নিয়ন্ত্রণও তুলে দিয়েছিলেন নিজেকে ‘নটি পাইলট’ দাবি করা ওই পাইলট। এছাড়া, ক্লো মাফিয়া নামের ওই পর্ন তারকার জন্য শ্যামেপেনের ফরমায়েশ করে তাকে নিজের হাঁটুতে বসতে বলেছেন পাইলট। এ সময় তিনি ৪০টির মতো সিগারেট পুড়িয়েছেন। এ দাবি করেছেন ওই পর্নো তারকা!

ব্রিটেনের ডেইলি মেইল সূত্রে খবর, ক্লো মাফিয়ার আসল নাম ক্লো খান। তিনি বিমানের ককপিটে থাকার সময়ই বেশ কয়েকটি আবেদনময়ী ছবি ও ভিডিও ধারণ তোলেন। তার দাবি, কুয়েত এয়ারওয়েজের বিবাহিত ওই পাইলট তাকে ঘনিষ্ঠভাবে পেতে চান। ওই পাইলট গর্বের সঙ্গে দাবি করেন, তার বিমানের অন্তত অর্ধেক বিমানকর্মীর সাথে তিনি দৈহিক সম্পর্ক স্থাপন করেছেন।

ক্লোর দাবি, ধূমপান ও যাত্রীদের কথা তুলতেই ক্যাপ্টেন প্রত্যুত্তরে বলেন, এখানের হর্তাকর্তা তিনি নিজেই। তাকে ককপিটের ভেতর ঢুকিয়ে দরজা বন্ধ করে দেন পাইলট। এরপর ক্লোর জন্য শ্যামেপেনের অর্ডার দিয়ে পাইলট তাকে বিমানের বিভিন্ন সুইচের কাজ দেখান। পাইলট এরপর ক্লো’কে বলেন, তিনি চাইলে তার কোলে বসতে পারেন এবং পাইলটের টুপি মাথায় দিয়ে বিমান চালাতে পারেন! তবে পাইলট এও জানান, এতে কোনও সমস্যা নেই। কারণ বিমান নিজে নিজে চলে।

ক্লোর ভাষায়, ওই পাইলট খুবই নোংরা মানসিকতার মানুষ। তিনি আমাদের কয়েক ঘণ্টা ধরে গানও শুনিয়েছিলেন। কো-পাইলট অবশ্য এতটা ধূমপান করেননি। কথাও বলেননি বেশি। তিনি বিমান চালাতেই ব্যস্ত ছিলেন। তবে একটি ভিডিওতে পাইলটের সঙ্গে সঙ্গে গান গাইতে দেখা গেছে ক্লো’কেও। বিমানের পাইলট সম্পর্কে যেসব অভিযোগ তিনি করেছেন, সে সম্পর্কে কোন প্রতিক্রিয়া জানাননি কুয়েত এয়ারওয়েজ।

 

Related Posts

Leave a Reply