April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জলভর্তি বালতিতে ডুবে মৃত্যু হলো দেড় বছরের শিশুর 

[kodex_post_like_buttons]

 

নিউজ ডেস্কঃ

খেলতে খেলতেই বাথরুমে জলভর্তি বালতির মধ্যে ডুবে দমবন্ধ হয়ে মৃত্যু হল দেড় বছরের শিশুর। মর্মান্তিক ঘটনায় বাকরুদ্ধ মেটিয়াবুরুজের ব্রাহ্মসমাজ লেনের বাসিন্দারা।

আপাত সম্ভ্রান্ত পরিবার, ঝাঁ চকচকে কেতাদুরস্ত বাড়ি।  আর সেই বাড়িই মাতিয়ে রাখত নরেশ বেহড়ার ছোট্ট ছেলে রাজগোপাল। সবেমাত্র গুটি গুটি হাঁটা শিখেছিল সে। টলমল পায়ে সারা বাড়ি মাতিয়ে রাখত।  দুকামরার ঘরের ড্রয়িং রুমেই ছিলই ছিল তার অবাধ বিচরণ ক্ষেত্র। আর তার পাশেই বাথরুম। ছেলেকে চোখে চোখেই রাখতেন নরেশবাবু ও তাঁর স্ত্রী। বাড়িতে ছিলেন আরও এক সদস্য। কিন্তু সকলের অলক্ষ্যে এক মুহূর্তের মধ্যে যে এই ঘটনা ঘটে যাবে তা ভাবতে পারেননি কেউই।

অন্যান্য দিনের মতো সোমবার সকালে নিজের কাজে ব্যস্ত ছিলেন নরেশবাবুর স্ত্রী।  নরেশবাবুর বাইরে ছিলেন। কিছুক্ষণের জন্য বাড়িতে আসার পর স্ত্রীর সঙ্গে প্রয়োজনীয় কথা বলতে ঘরে গিয়েছিলেন।  পরিবারের দাবি, তখন ড্রয়িং রুমেই ঘোরাফেরা করছিল ছোট্ট রাজগোপাল। কিন্তু  দরজা খোলা থাকায়, কখন যে সে বাথরুমে ঢুকে পড়ে, তা খেয়াল করেননি কেউ। অনেকক্ষণ ছেলের কোনও সাড়াশব্দ না শুনতে পেয়ে টনক নড়ে নরেশবাবু ও তাঁর স্ত্রীর। দেখেন, বাথরুমে জলভর্তি বালতির মধ্যে মুখ থুবড়ে পড়ে রয়েছে রাজগোপাল।

এক নিমেষের মধ্যে যেন গোটা পৃথিবীটা অন্ধকার হয়ে যায় নরেশবাবু ও তাঁর স্ত্রীর। ছেলে বালতি থেকে তুলে অনেক নাড়াচাড়া করেন। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। রাজগোপালের ছোট্ট শরীরে তখন আর কোনও সার ছিল না।

বুক ঢুকরে বেরিয়ে আসা কান্নার আওয়াজে ততক্ষণে বিষয়টি জানতে পেরে গিয়েছেন পড়শিরাও। খবর গিয়েছে থানাতেও। পুলিস গিয়ে ছোট্ট রাজগোপালের দেহ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদ করা হয় শিশুটির বাবা-মাকেও। কীভাবে বাবা-মায়ের সামনেই এই ঘটনা ঘটল, এটা নিছক দুর্ঘটনা নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, সবই খতিয়ে দেখছে পুলিস।

Related Posts

Leave a Reply