April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

শোভনের ওপর আছড়ে পড়লো অকাল ‘বৈশাখী ‘

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্ক :

দলীয় বৈঠকে গরহাজির থাকার শাস্তি না কি ব্যক্তিগত বিতর্কের জের!পঞ্চায়েত ভোটে দায়িত্ব ছাঁটা হলো শোভন চট্টোপাধ্যায়ের। পঞ্চায়েত ভোটে দক্ষিণ ২৪ পরগনার দায়িত্বে তাঁর জায়গায় দায়িত্ব সামলাবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সী।

যদিও দলীয় সূত্রে জানা গেছে, এখনই দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতির পদ থেকে সরানো হচ্ছে না শোভন চট্টোপাধ্যায়কে। তবে তাঁর দায়িত্ব অনেকটাই কেড়ে নিয়েছে তৃণমূল।পঞ্চায়েত ভোটের স্টিয়ারিং কমিটিতেও রাখা হয়নি শোভনবাবুকে।

এদিন দক্ষিণ ২৪ পরগনার জেলা তৃণমূলের বৈঠক ছিল। সেই বৈঠকে গরহাজির ছিলেন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সেখানেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।  বৈঠকে অনুপস্থিতির কারণ হিসেবে অসুস্থতার ‘সাফাই’ দেন শোভন চট্টোপাধ্যায়।

কিন্তু তাঁর অসুস্থতাকে দল যে অজুহাতই দেখছে তা পরিষ্কার হয় যায় নতুন সভাপতির নির্বাচনে।পঞ্চায়েত ভোটে প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রেও শোভন চট্টোপাধ্যায়ের আর কোনও ভূমিকা থাকছে না বলে খবর। নামেই জেলা সভাপতি থাকছেন শোভন চট্টোপাধ্যায়?

এবার প্রশ্ন উঠছে, দলের শোভন বাবুর প্রতি আস্থা হারানোর কারণটা কি তাই নিয়ে। কয়েকদিন ধরেই বৈশাখী বন্দোপাধ্যায়কে নিয়ে যেভাবে মেয়রের নাম জড়িয়ে জল্পনা তুঙ্গে তাতে দল স্বভাবতই অস্বস্তিতে। নাম গোপন রাখার শর্তে তৃণমূলের এক উচ্চ স্তরের নেতা জানালেন দল মোটামুটি এবার থেকে শোভন চট্টোপাধ্যের সঙ্গে দূরত্ব বজায় রাখার পথি বেঁচে নিয়েছে।   

Related Posts

Leave a Reply