April 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ওপার বাংলা রোজনামচা

নোবেল জয়ী ড. ইউনূসের বিরুদ্ধে প্রতারণার মামলা বাংলাদেশে  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বালি ভরাটের বিল পরিশোধ করা নিয়ে প্রতারণার অভিযোগে গ্রামীণ টেলিকম ট্রাস্টের চেয়ারম্যান ও নোবেল জয়ী ড. ইউনূসের বিরুদ্ধে মামলা করেছেন এক ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সুব্রত ঘোষের আদালতে মামলাটি করেন ঠিকাদারী প্রতিষ্ঠান তাজ এন্টারপ্রাইজের মালিক বাহাদুল ইসলাম। আদালত মামলাটি তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন।

ড. ইউনূস ছাড়াও আরও তিন জনকে এই মামলায় আসামি করা হয়েছে। তারা হলেন- গ্রামীণ টেলিকম ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান, গ্রামীণ টেলিকম ট্রাস্টের দুই কর্মকর্তা জহিরুল ইসলাম ও আসাদুজ্জামান।অভিযোগকারীর আইনজীবী ফেরদৌস আহম্মেদ গণমাধ্যমকে বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠান তাজ এন্টারপ্রাইজের সঙ্গে বালি ভরাট নিয়ে প্রতারণা এবং বিশ্বাস ভঙ্গ করার অভিযোগে ড. ইউনূসের বিরুদ্ধে এই মামলাটি করা হয়। আদালত মামলাটি গ্রহণ করেছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ঠিকাদারী প্রতিষ্ঠান তাজ এন্টারপ্রাইজ গ্রামীণ টেলিকম ট্রাস্টের আশুলিয়া এলাকায় বালি ভরাটের কাজ করে। বালি ভরাট বাবদ গ্রামীণ টেলিকম ট্রাস্টের কাছে তার পাওনা ৬ কোটি ৮৫ হাজার ৮৯ হাজার ৪ টাকা। সেই টাকা দিতেই বেশকিছুদিন ধরে গড়িমসি করছিলো ব্যাংক কতৃপক্ষ। শেষ ১১ ফেব্রুয়ারি তাদের মধ্যে একটি সমঝোতা হয় টাকা দেবেন বলে। কিন্তু সমঝোতা অনুযায়ী টাকা চাইলে আসামিরা হুমকি দেন বলে অভিযোগ।

 

Related Posts

Leave a Reply