April 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি রোজনামচা

ট্রাম্পের আইনজীবীর দফতরে তল্লাশি, মিললো পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে টাকা দেওয়ার প্রমান 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিনের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেনের দফতরে তল্লাশি অভিযান চালালো ফেডারেল ব্যুরো অফ ইনভেস্টিগেশন বা এফবিআই। ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার ভূমিকা নিয়ে তদন্তকারী বিশেষ কৌঁসুলি রবার্ট মুয়েলারের তদন্তের অংশ হিসাবেই এই অভিযান বলে জানা যাচ্ছে।

নিউইয়র্কের ওই কার্যালয় থেকে কোহেন আর তার গ্রাহকদের সঙ্গে যোগাযোগের অনেক নথিপত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গেছে। মার্কিন গণমাধ্যমে বলা হচ্ছে, এসব নথিপত্রের মধ্যে প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রের এক তারকাকে অর্থপ্রদান সম্পর্কিত কাগজপত্রও রয়েছে। ২০১৬ সালের মার্কিন রাষ্ট্রপতির নির্বাচনের একদিন আগে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলে স্বীকার করেছেন কোহেন।

ড্যানিয়েলসের দাবি, স্ত্রী মেলানিয়া ট্রাম্প প্রথম সন্তানের জন্ম দেয়ার পরপর ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক হয়েছিল এবং সেই কথা চেপে রাখার জন্যই তাকে অর্থ দেওয়া হয়েছিল। মাইকেল কোহেনের আইনজীবী স্টিফেন এম রায়ান একটি বিবৃতিতে বলেছেন, আমাকে ফেডারেল আইনজীবীরা জানিয়েছেন যে, এটা বিশেষ তদন্তকারী রবার্ট মুয়েরারের তদন্তের অংশ হিসাবেই এই অভিযান চালানো হয়েছে। তবে এটি ‘অসঙ্গত’ আর ‘অপ্রয়োজনীয়’ বলে তিনি দাবি করেন, কারণ তার মতে, কোহেন বরাবরই সরকারকে সহযোগিতা করে আসছিলেন।

 

Related Posts

Leave a Reply