April 20, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন

সমকামী হওয়ায় জ্যাকি চ্যানের কন্যার ঠাঁই হয়েছে হংকংয়ের ফুটপাতে !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

অভিনেতা জ্যাকি চ্যানের কন্যা তিনি। যদিও এখন পরিবার থেকে বিচ্ছিন্না। ১৮ বছর বয়সী কন্যার অভিযোগ, তাঁকে ঘর থেকে বের করে দিয়েছেন তাঁর বাবা-মা। ঘরছাড়া কন্যা এতা এং এখন তাঁর মেয়ে বন্ধুকে সঙ্গে নিয়ে হংকংয়ের রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। আসলে, জ্যাকি কন্যা এতা এংয়ের বিরুদ্ধে অভিযোগ তিনি একজন সমকামী নারী। আর তাই তাঁকে ঘর ছাড়া করেছেন তাঁর ‘হোমোফোবিক’ বাবা-মা ও পরিবার।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত এক স্বল্পদৈর্ঘ্য ভিডিও বার্তায় এতা এং অভিযোগ করেন, তিনি ঘরছাড়া এবং এখন তাঁর মেয়ে বন্ধু আন্দি অটামকে নিয়ে হংকংয়ের পথে পথে ঘুরে বেড়াচ্ছেন। তিনি এ-ও জানিয়েছেন, একটি সেতুর নিচে বর্তমানে বসবাস করছেন তাঁরা দুজনে। এতা বলেন, আমার হোমোফোবিক বাবা-মার জন্য আমাদের আজ এই অবস্থা। প্রায় এক মাস হয়ে গেল। আশ্রয়ের জন্য আমরা কোথায় না গিয়েছি, পুলিশের কাছে, হাসপাতালে, ফুড ব্যাঙ্ক থেকে শুরু করে ভবঘুরে আশ্রয়কেন্দ্রে। আমরা জানি না, এখন আমরা কী করব।

এতা হলো জ্যাকি ও প্রাক্তন বিউটি কুইন এলানি এং এর সন্তান। জ্যাকির বর্তমান স্ত্রীর সাথে বিয়ে হওয়ার আগে তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক ছিল। আর তারই ফসল ১৮ বছরের এই কন্যা এতা এং। এই প্রসঙ্গে ইতিমধ্যেই গণমাধ্যমের সাথে কথা বলেছেন জ্যাকি চ্যান। যদিও তিনি এই ‘অবৈধ সম্পর্ক’ স্বীকার করেননি। শুধু তা-ই নয়, এতাও বলেছেন, তিনিও জ্যাকিকে বাবা হিসেবে মেনে নেন না।

 

Related Posts

Leave a Reply