April 24, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা

দুই প্রেমিকাকে একই সঙ্গে বিয়ে করতে চলেছেন রোনাল্ডিনহো ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ব্রাজিলিয়ান ফুটবলকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া কিংবদন্তী ফুটবলার রোনাল্ডিনহো এবার একসাথে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন। এই বছরের আগস্টের দিকে প্রিসিলা কোয়েলহো ও বেয়াত্রিজ সাউজা নামের নিজের দুই প্রেমিকাকে বিয়ে করার কথা তাঁর। ২০১৬ সাল থেকে বেয়াত্রিজের সাথে প্রেম শুরু করলেও প্রিসিলার সাথে আরও আগে থেকেই গভীর সম্পর্ক রয়েছে রোনাল্ডিনহোর।

যদিও একসাথে দুই মহিলাকে বিয়ে করার ঘটনা আফ্রিকা বা মধ্যপ্রাচ্যে অহরহ ঘটছে। ব্রাজিলের বিশ্বকাপজয়ী দলের সদস্য রোনাল্ডিনহোর মতোন তারকা যখন এই কাজ করতে চলেছেন, তখন সেটা তো ফুটবল প্রেমীদের মাঝে আলোড়ন জাগাবেই! ব্রাজিলের জাতীয় দল থেকে অনেক আগেই অবসর নিয়েছেন রোনাল্ডিনহো। ২০১৫ সাল থেকে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচও খেলেননি বার্সেলোনা ও এসি মিলানের প্রাক্তন এই তারকা। ব্রাজিলের জার্সিতে ১০১টি ম্যাচ খেলে ৩৫ টি গোল করেছেন রোনাল্ডিনহো।

জানা যায়, রোনাল্ডিনহো তার দুই প্রেমিকার জন্য দৈনিক খরচ হিসেবে ১৫০০ পাউন্ড বরাদ্দ করে রেখেছেন। জানুয়ারিতে দুই প্রেমিকাকে একইরকম আংটি উপহার দিয়ে বিয়ের প্রস্তাব দেনরোনাল্ডিনহো। তার দেওয়া প্রস্তাবে সাথে সাথেই রাজি হয়ে গিয়েছিলেন দুই প্রেমিকা। সম্প্রতি বিদেশে বেড়াতে গিয়ে দুই প্রেমিকার জন্য একইরকম পারফিউমও উপহার দেন তিনি। তবেরোনাল্ডিনহোর এমন অদ্ভুত সিদ্ধান্তে ইতিমধ্যে বিয়ের অনুষ্ঠানে না যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন তার বোন ডেইজি।

 

Related Posts

Leave a Reply