April 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

পরিচালককে ফোন করে ‘সঞ্জু’ -র কিছু দৃশ্য বাদ দেওয়ার অনুরোধ মাধুরীর !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

১৯৯৭ সালে শেষবার ‘মহান্তা’ ছবিতে একসঙ্গে দেখা যায় মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে। এরপর আর কাজ করেননি দু’জনে। কিন্তু ফের সংবাদের শিরোনামে উঠে এসেছে এই জুটি। পরিচালক রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবির কারনে।

সঞ্জয় দত্তের জীবনের নানা জানা-অজানা কাহিনি নিয়ে নিজের ছবির চিত্রনাট্য সাজিয়েছেন রাজকুমার। বাস্তবের এই কাহিনিতে রয়েছে অনেক বিতর্কিত বিষয়ও। শোনা গেছে, ছবির এক জায়গায় জেল থেকে মাধুরী দীক্ষিতকে ফোন করেন সঞ্জয় দত্ত। ফোনটি ধরেছিলেন মাধুরীর মা। স্পষ্ট ভাষায় জানিয়ে দেন তাঁর মেয়ে সঞ্জয়ের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না। তিনি যেন আর যোগাযোগ করার চেষ্টা না করেন। এই দৃশ্যের কথা শুনেই নাকি ব্যস্ত হয়ে ওঠেন মাধুরী। পরিচালককে ফোন করে ওই দৃশ্যটা বাদ দেওয়ার অনুরোধ জানান তিনি।  সেই অনুরোধ রেখেই ছবি থেকে মাধুরীর দৃশ্যটি বাদ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

তবে এমন অনেক দৃশ্যের ঝলক ‘সঞ্জু’র ট্রেলারে রয়েছে, যা ভবিষ্যতে বিতর্কের সৃষ্টি করতে পারে বলেই মনে করছেন অনেকে। তবে ট্রেলারে বাজিমাত করেছেন রণবীর কাপুর, সোনম কাপুর, ভিকি কৌশলরা। এদিকে দুই দশক পর ফের এক ছবিতে কাজ করছেন মাধুরী-সঞ্জয়। করণ জোহরের ‘কলঙ্ক’-এ দেখা যাবে দু’জনকে। প্রথমে ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। কিন্তু তাঁর আকস্মিক প্রয়াণের পর করণের অফার ফেলতে পারেননি মাধুরী। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন।

Related Posts

Leave a Reply