April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সৎমেয়ের ফিল্মি ক্যারিয়ার নিয়ে উঠে পড়ে লেগেছেন করিনা 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
হতে পারে সারা আলী খান কারিনা কাপুর খানের সৎমেয়ে। কিন্তু সারার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালো। এমনকি সাইফ-অমৃতার মেয়ের ফিল্মি ক্যারিয়ার নিয়ে কারিনা খুবই সচেতন।

অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে সারার। কিছুদিন আগে খবর ছিল যে ‘কেদারনাথ’ ছবিতে সারার লুক কারিনার নাকি একদম পছন্দ হয়নি। তাই এবার মেয়েকে আরও সুন্দরী এবং আকর্ষণীয় করতে উঠেপড়ে লেগেছেন তিনি। আর এর জন্য তিনি উপায়ও বের করেছেন। ‘কেদারনাথ’ ছবির পর রোহিত শেঠির ‘সিম্বা’ ছবিতে দেখা যাবে সারাকে। বলিউডের ‘নবাব পত্নী’ কারিনা চান, এই ছবিতে যেন সারাকে আরও সুন্দরী মনে হয়।

মেয়েকে মনের মতো করে সাজাতে কারিনা নিজের পছন্দের একজনকে ‘সিম্বা’র সেটে পাঠানোর সিদ্ধান্ত নেন। আর এই বিশেষ মানুষটি হলেন হেয়ার ও মেকআপ স্টাইলিস্ট পম্পি হংস। অনেক বছর ধরে তিনিই কারিনাকে সাজিয়েছেন। এবার কারিনা চান পম্পি যেন সারাকে নতুন রূপ দেন। তাই কারিনা তাঁর মেয়ের লুক আর স্টাইলের দায়িত্ব দিয়েছেন পম্পিকে। কারিনা জানেন, একজন নায়িকার লুক আর স্টাইল তাঁর ক্যারিয়ারের জন্য কতটা গুরুত্বপূর্ণ। তাই তিনি সারার এ বিষয়ের সঙ্গে কোনো সমঝোতা করতে চান না।

সারার এই নতুন রূপ শুধু ‘সিম্বা’তে নয়, ‘কেদারনাথ’ ছবির শেষ দিকেও দেখা যাবে। অভিষেক কাপুরের এই ছবির ক্লাইমেক্সে পম্পি সাইফ কন্যাকে নতুন সাজে সাজিয়েছেন। সারা আলী খানের অভিষেক ছবি ‘কেদারনাথ’ ৩০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা। এই ছবিতে সুশান্ত সিং রাজপুতকে তাঁর বিপরীতে দেখা যাবে।

Related Posts

Leave a Reply