April 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

পাকিস্তানে অতিথি হয়েই বাজিমাত রণবীরের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

শুধু ভারতবর্ষেই নয়, বিশ্বজুড়েই বলিউড তারকারা জনপ্রিয়। ভারতের পাশের দেশ হিসেবে পাকিস্তানেও চাহিদা কম নয় বলিউড সিনেমার। প্রায়ই পাকিস্তানী তারকাদের যেমন ভারতের সিনেমায় অভিনয় করতে দেখা যায় তেমনই ভারতীয় অভিনেতার অন্য দেশের সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করতে পিছপা হন না। এবার সেই পথে হাঁটলেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। 

পাকিস্তানের একটি সিনেমায় রণবীরকে দেখা যাবে বলেই খবর। এহসান রহিম পরিচালিত ‘তিফা ইন ট্রাবল’ সিনেমাতে অভিনয় করেছেন রণবীর সিং। অবশ্য এই ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেই বাজিমাত করছেন রণবীর। আর এই সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করেছেন রণবীরের ‘কিল দিল’ সিনেমার সহ-অভিনেতা আলী জাফর। 

সিনেমায় আলি জাফরের সঙ্গে একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন রণবীর। এতে দেখা যাবে, আলি টিক্কার দোকান খুলেছেন এবং রণবীর সিং ওই দোকানে টিক্কা খেতে ব্যস্ত। আর এই দৃশ্যটিই নাকি এক কথায় সুপারহিট হয়ে গেছে পাকিস্তানে।

এর আগে ‘কিল দিল’ সিনেমায় অভিনয় করতে গিয়ে পরিচয় রণবীর এবং আলি জাফরের। পরিচয় ও বন্ধুত্ব থেকেই রণবীরকে এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন আলি। রণবীরও এই সুযোগ ছাড়েননি। এমন প্রস্তাবে রাজি হয়ে গেলেন তিনি। কারণ ভারতের পাশাপাশি পাকিস্তানেও দারুণ জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। রণবীর ও আলি জাফর অভিনীত সিনেমাটি এখন পাকিস্তানের বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে। ২০ জুলাই মুক্তি পায় ‘তিফা ইন ট্রাবল’। আলি জাফরের বিপরীতে অভিনয় করেছেন মায়া আলি।

Related Posts

Leave a Reply