April 23, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ইমরানের হেলিকপ্টারে ঘুরে বেড়ানোর খরচ ৫৫ টাকা! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সনদে বসেই একের পর এক সিদ্ধান্তে চমক দিয়েছেন পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান। ভিআইপিদের সরকারি টাকায় বিমানের ফার্স্ট ক্লাসে যাত্রাও বন্ধ করে দিয়েছেন। সব ঠিকঠাকই চলছিল। হেলিকপ্টারে যাতায়াত করে নতুন করে খবরে এসেছেন তিনি। আর মজাটা এখানেই, তার দাবি হেলিকপ্টারে চড়তে নাকি খরচ হচ্ছে মাত্র ৫৫টাকা।

ক্ষমতায় এসেই মন্ত্রীদের সরকারি খরচে রাশ টেনেছেন ইমরান খান। সাফ জানিয়ে দিয়েছেন সরকারি টাকায় বিমানের প্রথম সারিতে ভ্রমণ করা যাবে না। এরপরই শিরোনামে উঠে আসে ইমরানের হেলিকপ্টার যাত্রার খবর। তিনি নাকি পাকিস্তানেই এক বাড়ি থেকে আর এক বাড়ি উড়ে যান হেলিকপ্টারে। সঙ্গে থাকেন তার তৃতীয় স্ত্রী। স্বাভাবিকভাবেই সেই খবরে ইমরানের এই দুর্নীতি-বিরোধিতা নিয়ে প্রশ্ন ওঠে। যিনি সরকারি খরচ কমাতে চাইছেন, তিন কীভাবে হেলিকপ্টারে ঘুরে বেড়ানোর বিলাসিতা দেখান। সেই প্রশ্নের ব্যাখ্যাও দিয়েছে পাকিস্তান সরকার।

পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেন, হেলিকপ্টারে যাত্রা নাকি আসলে অনেক সস্তা। প্রতি কিলোমিটারে নাকি খরচ পড়ে মাত্র ৫৫টাকা। গুগলে হিসেব কষে দেখান তিনি। তবে স্থানীয় সংবাদ মাধ্যম যে হিসাব দিচ্ছে, তাতে খরচ পড়ে প্রায় ৭০০০ টাকার কাছাকাছি।ইমরানের এই দাবিই এখন হাসির খোরাক সোশ্যাল মিডিয়ায়। কেউ বলছেন, উবেরের থেকেও সস্তা হেলিকপ্টার।

 

Related Posts

Leave a Reply