April 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

গায়কের স্ত্রীর প্রতি কু-নজরের অভিযোগ মেসির প্রাক্তন সতীর্থ আরদা তুরানের বিরুদ্ধে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বার্সেলোনা ছেড়ে বেশ কিছুদিন আগেই যোগ দিয়েছেন নিজের দেশ তুরস্কের লিগে। খেলছেন ইস্তাম্বুল বাশাখশেহরে। এবার সেখানেই খবরের শিরোনামে এলেন তুর্কির তারকা ফুটবলার আরদা তুরান। তবে খেলার জন্য নয়, তুরস্কের এক গায়কের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন মেসি, গ্রিজম্যানের প্রাক্তন সতীর্থ।

ঘটনটি গত বৃহস্পতিবারের। তুরস্কের বিভিন্ন স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, ইস্তাম্বুলের এক নাইট ক্লাবে সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন পপ তারকা বেরকে শাহিন। সেখানে হাজির ছিলেন তুরানও। বেরকের জীবনসঙ্গী ওজলেম আদা শাহিনকে নাকি ভালো লেগে যায় আদ্রার। তার মন পাওয়ার চেষ্টা করেছিলেন তুরান।

সংবাদ মাধ্যমকে শাহিন জানান, তুরান নৈশ পার্টিতে নাকি সেই সময় তাকে বলেছিলেন ‘নিজের স্ত্রী না থাকলে আমি তোমার প্রতি ঝুঁকতাম।’ তুরানের এমন আচরণেই রেগে যান গায়ক শাহিন। পুরো  ঘটনাটি বেরকের কানেও যায়। এর পরেই তুরানের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন শাহিন। শেষমেশ ঝামেলা চরমে পৌঁছোয় তুরান বেরকের গায়ে হাত তোলার পর। ক্রুদ্ধ তুরানের বিরুদ্ধে তারকা গায়কের নাক ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

সঙ্গে সঙ্গে গায়ককে হাসপাতালে পাঠানো হয়। ইস্তাম্বুলের সরকারি আইনজীবী তুরানের বিরুদ্ধে যৌন নিপীড়ন, অবৈধ অস্ত্র রাখা, জনসাধারণের নিরাপত্তা ঝুঁকিতে ফেলার অভিযোগ তুলেছেন। তুরানকে এক বছরের জন্য কারাবাসের দাবি জানানো হয়েছে সরকারি আইনজীবীর তরফ থেকে।

 

Related Posts

Leave a Reply