April 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ছেঁড়া জুতো থেকে শীর্ষ ধনীর তালিকায় এই অভিনেত্রী

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিশ্বজুড়ে পরিচিত জনপ্রিয় সংগীত তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। বর্তমানে এই তারকার বার্ষিক আয় তিন কোটি মার্কিন ডলার ছাড়িয়েছে।

তাকে বিশ্বের অন্যতম ধনী তারকা হিসেবেই চেনেন সবাই। লোপেজ তার অসাধারণ অভিনয় ও গানের বদৌলতে এই সুখ্যাতি অর্জন করেছেন। তবে আজকের লোপেজ আর কিশোর বয়সী লোপেজের মধ্যে ছিল আকাশ-পাতাল তফাৎ। তার সফলতার গল্পটা একটু জেনে নেওয়া যাক।

শৈশবে বেশ অর্থকষ্টেই কাটান তিনি। লোপেজ বলেন, আমার জীবনে আজকে হয়ত কোনো অভাব নেই। কিন্তু একসময় আমার জুতার তলায় ছিদ্র থাকত। ফুটোওয়ালা জুতা পরেই শৈশব-কৈশোর পার করতে হয়েছে আমাকে। সে সময়ের কথা আমি কখনও ভুলি না। তিনি আরো বলেন, আজ আমি আমার নিজের জুতার কম্পানি খুলছি। তাই শৈশব ও কৈশোরের সেই কষ্টগুলোর কথা অনেক মনে পড়ছে। আমি অনেক সফল। সে জন্য নিজেকে ভাগ্যবতী মনে করি।

নিজের পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান এ অভিনেত্রী। তিনি বলেন, আমার পরিবার আমার বড় শক্তি। তারা ছিল বলেই আজ আমি এখানে। আমি যখন পেছন ফিরে দেখি, তখন আমার জীবনে পরিবারের মানুষগুলোর অনেক অবদান দেখতে পাই। সবচেয়ে বড় বিষয় লোপেজের এমন কথা শুনে উপস্থিত শ্রোতা-পরিচিতজনরা আবেগ আপ্লুত হয়ে পড়েন।

Related Posts

Leave a Reply