April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ইন্ডিয়ান আইডলের মঞ্চে গায়িকাকে সোনার চেন উপহার ভক্তের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

গানের রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা শুরু হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার হাত ধরে। সেই জনপ্রিয়তা এখনো অক্ষুণ্ণ। সনি এন্টারটেনমেন্ট চ্যানেলে চলছে ইন্ডিয়ান আইডল ১০। চলতি সপ্তাহে ‘জনতা কি ফরমাইশ’ বিশেষ পর্বে আটজন প্রতিযোগীকে মঞ্চে এসে প্রশংসা করেছেন বিচারকরা। মিষ্টি গানের গলার জন্য বিখ্যাত নীলাঞ্জনা রায় বিখ্যাত ‘মোহ মোহ কে ধাগে’ গান গেয়ে সকলকে স্তম্ভিত করে দিয়েছেন।

তার গানে বিচারকরা এতটাই মোহিত হয়ে যান যে, উঠে দাঁড়িয়ে তারা নীলাঞ্জনার প্রভূত প্রশংসা করেন। অন্যতম বিচারক বিশাল দাদলানি এতটাই মুগ্ধ হয়ে যান যে, নীলাঞ্জনার গান শুনে মঞ্চে উঠে নীলাঞ্জনাকে প্রণাম করতে যান তিনি। যেহেতু, এটি ‘ফ্যান স্পেশাল এপিসোড’ ছিল, সেই কারণে নীলাঞ্জনার অনুরাগী দম্পতি বিজয় এবং প্রীতি নীলাঞ্জনাকে গান গাইতে দেখতে উপস্থিত হয়েছিলেন। গানে মুগ্ধ হয়ে তারা ভালোবেসে নীলাঞ্জনাকে সোনার চেন উপহার দেন। নীলাঞ্জনার গান প্রসঙ্গে বিচারক নেহা কক্কর বলেন, নীলাঞ্জনার গানের গলা খুব মিষ্টি আর ও গায়ও ভীষণ ভালো, মনে হয় সাক্ষাৎ মা সরস্বতীর কন্যা।

নীলাঞ্জনা বলেন, আমি বিশাল স্যারের অনুভূতি দেখে খুবই প্রভাবিত হয়েছি। নেহা ম্যাডাম এবং অনু স্যারও যেভাবে আমার প্রশংসা করেছেন তা আমার জন্য খুবই বড় ব্যাপার। এই পর্ব আমাদের জন্য বিশেষ রকমের, কারণ আমাদের অনুরাগীরা আজ সেটে আসার সুযোগ পেয়েছেন। আমি আমার অনুরাগীর থেকে সোনার চেন উপহার পেয়েছি ঠিকই, কিন্তু আমার গান যেভাবে ওদের মুখে আনন্দ দিয়েছে তা আমার জন্য খুবই ভালো লাগার বিষয়। আমি এই দিনটিকে সবসময় মনে রাখব, সেলিব্রিটি হওয়ার অভিজ্ঞতা কী তা আমি আজ বুঝেছি।

 

Related Posts

Leave a Reply