April 19, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

তরুণীর বুকে হাত দিয়ে গ্রেফতার, দায় নাকি ট্রাম্পের!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ক মার্কিন তরুণীর বুকে হাত দেওয়ার ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। আশ্চর্যজনক ভাবে আটক ব্যক্তি এই ঘটনার দায় চাপিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর। জানা গেছে, রবিবার ব্রুস আলেকজান্ডার নামের এক ব্যক্তি বিমানে হিউস্টন থেকে আল বাকার্কি যাচ্ছিলেন। এই সময় তার সামনের সারিতে বসা এক তরুণীর বুকে দু’বার হাত দেন তিনি। পরে সেই তরুণীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

কিন্তু তিনি সরাসরি এর দায় চাপিয়েছেন ডোন্ডল্ড ট্রাম্পের ওপর। তার বক্তব্য, ‘মহিলাদের অঙ্গ স্পর্শ করা দোষের কিছু নয়। কারণ, প্রেসিডেন্ট ট্রাম্প নিজে এই কথা বলেছেন’। তরুণীর পরিচয় গোপন রাখা হয়েছে। তিনি বিমান বন্দর কতৃপক্ষকে বলেছেন, প্রথমে তিনি ভেবেছিলেন প্রথমবার হঠাৎ করেই তার বুকে ব্রুসের হাতটা হয়তো লেগে গেছে। কিন্তু দ্বিতীয়বার একই ঘটনা ঘটার বিপাকে পড়েন ওই ব্যক্তি। আদালতে পেশ করা তথ্য অনুযায়ী, ফ্লাইট চলাকালীন ওই মহিলার ঝিমুনি এসে গিয়েছিল। তখন ব্রুস আলেকজান্ডার আবার তার বুক স্পর্শ করেন।

এ সময় ওই তরুণী ঘুরে দাঁড়ান। তিনি তাকে জিজ্ঞেস করেন, কেন তিনি এই কাজ করছেন? এই নিয়ে হৈচৈ শুরু হলে বিমানের স্টুয়ার্ডরা ওই তরুণীর সিট বদল করে দেন। বিমানটি আলবাকার্কিতে অবতরণের পর পুলিশ ব্রুস আলেকজান্ডারকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশকে জানান, মার্কিন প্রেসিডেন্ট বলেছেন মেয়েদের শরীরে হাত দিলে কোন দোষ নেই।

পুলিশ তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছে। উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারের সময় একটি অডিও টেপ প্রকাশিত হয়। সেখানে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে বলতে শোনা গিয়ে ছিল, সেলিব্রেটিরা চাইলে মহিলাদের অঙ্গ তাদের অনুমতি ছাড়াই খামচে ধরতে পারে। তার এই মন্তব্যের জন্য তার নিজের দলসহ সারা দেশে প্রবল সমালোচনা হয়।

 

Related Posts

Leave a Reply