April 18, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

দুনিয়ার সবচেয়ে বড় মিথ্যুকের তকমা এনার ঝুলিতে !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কেউ মিথ্যা বললে আমরা তাকে তিরস্কার করে থাকি। তকমা দিই ঠকবাজ, গুলবাজ ইত্যাদি।  কিন্তু জানেন কী মিথ্যুকের মত মিথ্যুক হতে পারলে বিশ্বসেরা হওয়ার খেতাব জোটে।  

মাইক নাইলর হলেন এমনই এক মিথ্যুক ব্যক্তি, যার মিথ্যা বলার ক্ষমতার কারণে গোটা ঘর ভরে গেছে পুরস্কারে। আসলে মিথ্যা বলতে গেলে দরকার কল্পনাশক্তির, দরকার চিন্তা করার ক্ষমতা এবং বাচনভঙ্গি।  মাইক নাইলর সেই সব ক্ষমতার অধিকারী।

মিথ্যা বলার কারণে বিশ্ব চ্যাম্পিয়ন্সশিপে পরপর চারবার সেরা খেতাব জিতেছেন তিনি।  এমন এমন বিষয়ে এমনভাবে মিথ্যা বলেন তিনি, যা সবাইকে অবাক করে দেয়।  

এ বছর লন্ডনের রাজপরিবার, প্রিন্স চার্লসকে নিয়ে যে মিথ্যাটা ফেঁদেছিলেন মাইক তা সবার প্রশংসা কুড়ান।  এর আগের তিনবারও একেবারে ভিন্ন স্তরের মিথ্যা গল্প ফেঁদে পুরস্কার জিতেছিলেন তিনি।

মাইকের ঠিক পেছনে যিনি দ্বিতীয় হলেন তিনি দুপুরে মাছ ধরার এমন একটা গল্পকে সত্যি বলে চালালেন যা শুনলে হেসে খুন হওয়ার জোগাড়।   

দুনিয়ার সবচেয়ে বড় মিথ্যুক মাইক বলেন, ছোটবেলা থেকেই তার বানিয়ে বলা স্বভাব।  আসলে সত্যিতে আনন্দ খুঁজে পান না, বরং আপাত সত্যিকেই রঙ চড়িয়ে সবার মনের মত করে কথা বলতেই ভালোবাসেন মাইক।

Related Posts

Leave a Reply