April 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বিয়ে হচ্ছে না, হতাশ ক্যাটরিনা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউডে একের পরে এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। অনুষ্কা শর্মা, বিরাট কোহলি এই বলিউডি বিয়ের ট্রেন্ড শুরু করেন। তারপরে দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক, সোনম-আনন্দ একে একে গাঁটছড়া বেঁধেছেন। এই মুহূর্তে আলিয়া ভাট ও রণবীর কপুরের বাগদান নিয়েও জোর জল্পনা চলছে। কিন্তু বিয়ে থেকে হাজার মাইল দূরে থাকছে একটা নাম- ক্যাটরিনা কাইফ।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খুলেন তিনি। ক্যাটরিনা বলেন, ‘‘সবাই বিয়ে করছে। আর আমি যেন বলছি.. দাঁড়াও। আমাকে পিছনে ফেলে যেও না।’’

ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমন খান ও রণবীর কপূরের সম্পর্ক অজানা নয়। সালমনের সঙ্গে সম্পর্ক ভেঙে যেতে যেতেই রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দীর্ঘ সময় একসঙ্গে থাকার পরেও সম্পর্ক ভেঙে দেন রণবীর। সেই ধাক্কা সামলাতে ক্যাটরিনাকে বেশ কাঠখড় পোড়াতে হয়েছিল বলেও বিভিন্ন সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন অভিনেত্রী।

কিন্তু তারপরে আর কাউকে মনে ধরেনি ক্যাটরিনার। প্রাক্তন প্রেমিক সালমন বন্ধুত্বের হাত বাড়ালেও ক্যাটরিনার রিলেশনশিপ স্টেটাস ‘সিঙ্গল’-ই রয়ে গেছে।

প্রসঙ্গত, এক সময়ে ক্যাটরিনা ও আলিয়া পরস্পরের প্রিয় বন্ধু হিসেবে পরিচিত ছিলেন। সেই আলিয়াই ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এবং এই বছরেই হয়তো তাঁরা বাগদান সেরে ফেলবেন বলে বলিউড মহলে শোনা যাচ্ছে।

Related Posts

Leave a Reply