April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

জাহ্নবীর একটি টি-শার্টের দাম শুনলে ভিমরি খাবেন ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মেরিকা থেকে ভারতে ফিরেছেন জাহ্নবী কাপুর। সঙ্গে বাবা বনি কাপুর আর বোন খুশিও ছিলেন। মুম্বাই বিমানবন্দরে নামতে না নামতেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী। ক্যামেরার নজর এড়িয়ে যেতে চাইছিলেন ঠিকই। কিন্তু অভিনেত্রীর মুখে হাসিও ছিল চোখে পড়ার মতো।

তবে তার থেকেও বেশি চোখে পড়ছিল জাহ্নবীর টি শার্ট। এ দিন জাহ্নবীর পরনে ছিল সাদা রঙের একটি ওভারসাইজ টি শার্ট। আর ওই একই রঙের একটি জিনসও পড়েছিলেন ‘ধড়ক’-এর অভিনেত্রী। সেই টি-শার্টে যা লেখা ছিল বাংলায় তার অর্থ, ‘আমি বুঝতে পারছিলাম না, আজকে কী পরব? তাই একটা ডিজাইনার টি-শার্ট পরে ফেললাম।’

কিন্তু কত দাম এই টি-শার্টের? তাই নিয়েই চলছে আলোচনা। যে টি-শার্টটি জাহ্নবীর পরনে দেখা গেছে, সেটি আসলে একটি ব্র্যান্ডেড টি-শার্ট। আর সেই টি-শার্টের দাম ২৯৫ ডলার। অর্থাৎ ভারতীয় মূল্যে সেটা প্রায় ২১,৩৫৮ টাকা।

বলা হয়, জাহ্নবীর এই টি-শার্ট নিয়েই শুরু হয়েছে নেটিজেনদের আলোচনা। কেউ বলছেন ‘বাবা! অতো বড় টি-শার্ট।’ কেউ তো আবার এ-ও বলছেন, ‘আমার মোবাইলেরও অতো দাম নয়।’

তবে নিন্দুকে তো কত কথাই বলবে। তিনি তো ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর কন্যা। তার বাবাও আবার বলিউডের নামজাদা প্রযোজক। তিনি ব্র্যান্ডেড টি-শার্ট পরবেন না তো, আর কে পরবেন?

Related Posts

Leave a Reply