April 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বিড়াল সম্ভাভা মহিলা ? 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিমানবন্দরের ওয়াশরুমে ঢোকার সময় গর্ভবতী মহিলার পেটের সাইজ দ্বিগুনহয়ে গেল বেরোনোর পর। আর তাতেই সন্দেহ দানা বাধল সুরক্ষা কর্মীদের। মহিলাকে তল্লাশি করতেই যা দেখা গেল  তা দেখে চোখ ছানাবড়া সুরক্ষাকর্মীদের।   

ঘটনাটি তাইওয়ানের বিমানবন্দরে। এক গর্ভবতী মহিলা হাতে একটি সাদা ব্যাগ নিয়ে সেই মহিলাকেই তল্লাশি করতে কেঁচো খুঁড়তে বের হয়ে পড়ে সাপ। এরপর ওই মহিলাকে ধরে নিয়ে এসে পরীক্ষা করাতেই দেখা যায়, তার গর্ভাবস্থা আদ্যন্ত নকল। নকল গর্ভের আড়ালে তিনি চোরাচালান করছিলেন দু’টি দামি পারসিয়ান বিড়াল। 

জানা গেছে, সেই অঞ্চলের বিখ্যাত ক্যাট ব্রিডার চ্যাং চিন গত ৫ ফেব্রুয়ারি পুলিশে অভিযোগ জানান যে তার দু’টি দামি পারসিয়ান বিড়াল চুরি গিয়েছে। এদের এক একটির দাম ৩৩০০ মার্কিন ডলার। টাকার হিসাবে যার মূল্য ২ লাখ ৮০ হাজার টাকার কিছু বেশি। 

ওই বিড়াল ব্যবসায়ী জানিয়েছেন, হংকং থেকে আগত এক মহিলা বিড়াল দু’টি কেনার জন্য তার কাছে কয়েকবার এসেছিলেন। তার সন্দেহ, ওই মহিলা চুরি করেছেন বিড়ালদের। তার বাড়ির বাইরের সিসিটিভি ফুটেজেও ওই মহিলাকে দেখা যায়। 

পুলিশ ফেসবুক ঘেঁটে সেই মহিলাকে খুঁজে বের করে। এবং দেখতে পায় বিমানবন্দরে ধরা পড়া ওই মহিলাই তিনি। বিড়াল চোর সেই মহিলা আপাতত তাইওয়ান পুলিশের হেফাজতে। বিড়ালগুলির চ্যাং কবে ফেরত পাবেন, তা অবশ্য জানা যায়নি।

Related Posts

Leave a Reply