April 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

১৯ বছর পর বোনের ফ্রিজে…

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কেটে গেছে ১৯ বছর….। পরিবারের কেউ আর তার ফেরার আশা করেন না। কিন্তু হঠাৎই খুঁজে  পাওয়া গেল ১৯বছর আগে হারানো সেই মেয়েটিকে। কিন্তু এই পাওয়া যাওয়াটা এতটাই ভয়ঙ্কর যে তা শুনলে শিউরে উঠবেন। 

ওই ছাত্রী হারিয়ে যাওয়ার আগে তার বাবাকে জানিয়েছিলেন, ক্রুজে কাজ করতে চান। নিজের স্বপ্নের শহর প্যারিসে বসবাস করতে চাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছিলেন।  

অবশেষে দীর্ঘ ১৯ বছর পর সেই ছাত্রীর মৃতদেহ পাওয়া গেল তারই বোনের ফ্রিজের ভেতর! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ক্রোয়েশিয়ায়। উত্তর ক্রোয়েশিয়ার মালা সাবোটিচা অঞ্চল থেকে উদ্ধার করা হয়েছে ফ্রিজের ভেতরের দেহটি।

পুলিশ বলছে, ২০০০ সালে জেসমিনা ডমিনিকা নামের সেই ছাত্রী যখন হারিয়ে যান, তখন তার বয়স ছিল ১৮ বছর। আচমকা তিনি উধাও হয়ে যান। তার বড় বোনের বয়স তখন ছিল ২৩ বছর। জেসমিনা সেই সময় জাগ্রেবে পড়াশোনা করছিলেন। কিন্তু দীর্ঘ দিন তার কোনো খোঁজ না পেলেও পুলিশে জানানো হয়নি। অবশেষে প্রায় পাঁচ বছর পর জেসমিনার পরিবারের পক্ষ থেকে পুলিশে অভিযোগ করা হয়।

পুলিশের ধারণা, ওই ফ্রিজের ভেতর লুকিয়ে রাখার আগে জেসমিনাকে হত্যা করা হয়েছিল। তার পরেও পোস্টমর্টেম রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত হয়ে কিছু বলতে রাজি হয়নি পুলিশ কর্তৃপক্ষ।

ওই মহিলার হত্যার ব্যাপারে তদন্তের সূত্রে এক মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ক্রোয়েশিয়া পুলিশ। সেই মহিলার পরিচয়ও এখন পর্যন্ত গোপন রাখা হয়েছে। তবে স্থানীয় সংবাদ মাধ্যমগুলো বলছে,  মৃতার  বোনকেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Related Posts

Leave a Reply