April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আলিয়ার গোপন কথা…

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া ভাট। কিন্তু, রণবীর কাপুরের আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও ছিল আলিয়ার দূরন্ত প্রেম। যা নিয়ে বলিউডে কম জল্পনা হয়নি। কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন আলিয়া। এরপরই কাপুর-পুত্রের সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি হয় ভাট-কন্যার। কিন্তু, জানেন কি সিদ্ধার্থ আলিয়ার প্রথম সম্পর্ক নয়। আসুন তাহলে জানাই কখন প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন আলিয়া?
এক সাক্ষাৎকারে হাজির হয়ে বলিউড অভিনেত্রী বলেন, স্কুলে পড়ার সময় মাত্র ১৭ বছর বয়সে প্রথম প্রেম আসে তার জীবনে। ওই সময়েই তিনি প্রথম চুম্বন করেন। কিন্তু এক বছরের মাথায় যখন তার সম্পর্ক ভেঙে যায় সেই সময় মন থেকেই তিনিও দুমড়ে মুচড়ে গিয়েছিলেন। প্রথম সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পর কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু, এরপর গঙ্গা দিয়ে অনেক জলই গড়িয়ে গেছে। বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। যার মধ্যে বরুণ ধাওয়ান এবং অর্জুন কাপুরের নাম উঠে আসে।

তবে সেই সম্পর্কের মেয়াদও বেশিদিন হয়নি। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়েই বি টাউনে জোর জল্পনা শুরু হয়। তবে শোনা যায়, পুরনো বন্ধুর সঙ্গে নতুন করে সখ্যতা হওয়ার জন্যই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গন্ডগোল শুরু হয় আলিয়ার। আর সেই সময়ই আলাদা হয়ে যায় দু’জনের পথ। তবে শুধু আলিয়া নন, সম্পর্কে থাকাকালীন সিদ্ধার্থও নতুন সম্পর্কে জড়িয়েছিলেন। ওই সময় শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফার্নান্দেজ-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সিদ্ধার্থ।

তবে জ্যাকলিনের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই বলে একাধিকবার দাবি করেছেন সিদ্ধার্থ।

Related Posts

Leave a Reply