April 23, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular শারীরিক

লাগবে নাকি স্বপ্ন মনে রাখার ওষুধ!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ঘুমের ঘোরে স্বপ্ন দেখে না এমন মানুষ পাওয়া ভার।  বেশির ভাগ স্বপ্ন সকাল হওয়ার পরই আর মনে থাকে না।  অনেকে সেই স্বপ্ন বারবার মনে করার চেষ্টা করেও ব্যর্থ হন।  এবার এমন এক ওষুধ আবিষ্কার করা হয়েছে যার মাধ্যমে স্বপ্ন মনে রাখা যাবে!

অনেকে স্মৃতি হাতড়িয়ে বেড়ান যে, স্বপ্নে তিনি আসলে কী দেখেছিলেন।  এবার হাতড়িয়ে বেড়াতে হবে না।  আবিষ্কার হয়েছে এমন একটি নতুন ওষুধ, যা খেলে স্বপ্ন একেবারেই স্পষ্ট মনে থাকবে।  তবে নতুন এ আবিষ্কারে চালঞ্চল্য সৃষ্টি হয়েছে বিশ্বজুড়ে।  ওষুধটির নাম ড্রিমলিফ।

বিজ্ঞানীরা স্বপ্নের ব্যাখ্যা আবিষ্কার করতে না পারলেও এবার স্বপ্ন স্পষ্টভাবে দেখা এবং সেটি মনে রাখার ওষুধ আবিষ্কার করা হলো।
উৎপাদনকারী প্রতিষ্ঠান বলছে, ওষুধটি স্পষ্ট স্বপ্ন দেখাবে এবং স্বপ্নকে নিয়ন্ত্রণ করবে।  সেইসঙ্গে স্বপ্ন মনে রাখার ক্ষমতাও বৃদ্ধি করবে।

স্বপ্ন মনে রাখার ওষুধ ড্রিমলিফের নির্দেশনাপত্রে লেখা রয়েছে, স্পষ্ট স্বপ্ন দেখতে ড্রিমলিফ খুব-ই কার্যলকরী।  সর্বোচ্চ তৃপ্তির নিশ্চয়তা দেয়া হচ্ছে এটিতে।  ড্রিমলিফের বোতলের গায়ে লেখা রয়েছে, ড্রিমলিফ স্পষ্ট স্বপ্ন দেখার স্মার্ট একটি পদ্ধতি।  ড্রিমলিফ বোতলে লাল এবং নীল রঙের দুটি পিল থাকবে।

দুটি পিল ঘুমের ওপর ভিন্ন ভিন্ন প্রভাব ফেলবে।  নীল রঙের পিল ৫-এইচটিপি সম্পূরক খাদ্য দিয়ে তৈরি করা হয়েছে।  এটি বিষন্নতা হতেও মুক্তি দেবে।  লাল রঙের পিল ভেষজ এবং পুষ্টিকর উপাদানে তৈরি করা হয়েছে।

এটিতে রয়েছে আলফা জিডিসি উপাদন।  এটি ঘুমের মধ্যে মানুষকে যৌক্তিক যেকোনো চিন্তা করতে সাহায্য করবে।  ৬০টি পিলের দাম ধরা হয়েছে ২,৫০০ টাকা।  অনলাইনে পণ্য বিক্রির বহুজাতিক প্রতিষ্ঠান অ্যামাজন.কম-এর মাধ্যমে ওষুধটি কেনা যাবে বলে জানানো হয়েছে।

Related Posts

Leave a Reply