March 23, 2019     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

এই ম্যাট্রেসটি জানাবে আপনার বিছানায় রহস্য  

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (No Ratings Yet)
Loading...

কলকাতা টাইমস :

লা হয়, বিছানা দুটো কাজের জন্যে। ঘুম ও যৌনতা। প্রতিদিন না হয় নিশ্চিন্তে ঘুমালেন নিজের বিছানায়। কিন্তু আপনার অনুপস্থিতিতে কি কেউ এখানে সেক্স করেছেন? এবার এমন এক ম্যাট্রেস বানানো হয়েছে, যা গোপনে সেই তথ্য দেবে আপনাকে।

স্প্যানিশ প্রতিষ্ঠান ডারমেট স্মার্টনেস বানিয়েছে এক বিশেষ ম্যাট্রেস। এতে যুক্ত হয়েছে ‘লাভার ডিটেকশন সিস্টেম’। বলা হচ্ছে, সঙ্গী-সঙ্গিনীর কেউ প্রতারণা করছেন কিনা কিংবা বাড়ির অন্য কোনো সদস্য সুযোগ বুঝে এ বিছানায় সেক্স করছে কিনা, তার খবর দেবে ম্যাট্রেস। এটা একটা স্মার্ট বেড। স্মার্টফোনের মাধ্যমে একে সব সময় সচল রাখা যায়। এই ম্যাট্রেসটি বানানোর পেছনে কম্পানির মোটো হলো, ‘আপনার দেহকে আয়েশ দিন রাতে আর মনটাকে দিনে, যখন আপনি বাড়িতে থাকবেন না’। বাড়ির বাইরে থেকেও স্মার্টফোনেই খবর পেয়ে যাবেন, বিছানায় কেউ উঠে কি করছেন?

বিশেষ করে দম্পতিদের মধ্যে প্রতারণার বীজ লুকিয়ে থাকলে তা বেরিয়ে আসবে এই ম্যাট্রেস ব্যবহারে। কম্পানি থেকে বলা হয়, কেউ এ বিছায় উঠলে চাপ পরিমাপ করা হবে। আবার ওই বিছানায় তার কর্মকাণ্ডও বোঝা যাবে চাপের উত্থান-পতন পর্যবেক্ষণ করে। কেউ বিছানায় চড়ে প্রতি মিনিটে কতবার চাপ প্রয়োগ করছেন তাও পরিমাপ করবে ম্যাট্রেসটি।

এই ম্যাট্রেসটির গুণগত মান নিশ্চিত করা হয়েছে। এ কম্পানির ১০ জন কর্মী প্রতিদিন ৭০টি ম্যাট্রেস বানিয়ে থাকেন। প্রতিষ্ঠানের মুখপাত্র অ্যান্টোনিও মুইনো জানান, স্পেনে দম্পতিদের মধ্যে প্রতারণার ঘটনা খুব বেড়ে গেছে। তাদের জন্যেই মূলত এটি বানানোর চিন্তা এসেছে। সঙ্গী-সঙ্গিনী বা বাড়ির অন্য কোনো সদস্যের বিষয়ে সন্দেহ থাকলে এখন দুশ্চিন্তা অনেকটা কমিয়ে ফেলবে এই ম্যাট্রেস।

সাড়া মিলেছে মানুষের মধ্যে। অনেকের মতে, এই ম্যাট্রেসটি কিনে এখন নিশ্চিন্ত থাকা যাবে। বাইরে গেলে অযথা সঙ্গী-সঙ্গিনী বা অন্য কাউকে নিয়ে অস্বস্তিকর সন্দেহে পেরেশান হতে হবে না।

Related Posts

Leave a Reply