April 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এদের হট চুমুতেই কুপোকাত গোটা বলিউড!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

নস্ক্রিনে বলিউড তারকাদের চুমু খাওয়ার দৃশ্য হরহামেশাই দেখা যায়। তবে বাস্তবে পাবলিক প্লেসে তারকাদের চুমু খাওয়ার দৃশ্য নিয়েও কম আলোচনা-সমালোচনা হয়নি। কখনও আচমকা, কখনও আবার বলেকয়েই চুমু খেয়ে সমালোচিত হয়েছেন। বেশকিছু ক্ষেত্রে খেসারতও দিতে হয়েছিল সেই তারকাদের। সেই সব চুমুর ছবিই তুলে ধরা হল –

তখন চুটিয়ে প্রেম করছেন শহিদ কাপুর আর কারিনা কাপুর। দু’জনের একটি এমএমএস ভাইরাল হয়ে যায়। সেই ভিডিও ফুটেজে দেখা যায়, লিপলক করে আছেন দু’জন। আর তার জেরে রাতারাতি সংবাদের শিরোনামে চলে আসেন শহিদ আর কারিনা। যদিও সে ভিডিও ডিকম্পোজড বলে উড়িয়ে দিয়েছিলেন কারিনা। এক সংবাদপত্রের বিরুদ্ধে আইনি নোটিসও পাঠিয়েছিলেন অভিনেত্রী।

বাবা আর মেয়ে দু’জনে চুমু খাচ্ছেন। আর সেই ছবিই এক ম্যাগাজিনের কভারে। বাবা মহেশ ভট্ট আর মেয়ে পূজা ভট্ট। গোটা দেশবাসী ভ্রু কুঁচকে ছিল বাবা-মেয়ের এমন চুম্বনের দৃশ্য দেখে। বেশ সমালোচনার মুখে পড়েন তারা।

রেখা আর হৃত্বিক রোশনের চুম্বনের এই ছবিও সামনে এসেছিল। এই ছবি নিয়েও এক সময়ে খুব বিতর্ক হয়েছিল।

নামজাদা আইনজীবী এবং রাজনীতিবিদ রাম জেঠমালানির নামও এক সময়ে চুম্বন বিতর্কে জড়িয়েছিল। একটি অনুষ্ঠানে তাকে লিপলক করেন ধর্মেন্দ্র।

সোশ্যাল মিডিয়ায় তীব্র ঝড় উঠেছিল শাহরুখ খানের এই চুমুর ছবি নিয়ে। সে ছবিতে আবার একজন পুরুষকে চুমু খাচ্ছিলেন বলিউড বাদশা। একটি শো’তে অতিথি হিসেবে গিয়ে এমন কাণ্ডটা ঘটিয়ে ফেলেছিলেন শাহরুখ। তিনি যাকে চুমু খেয়েছিলেন তিনি ছিলেন জন ব্যারোম্যান।

বিপাশা বসু আর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। আর এই বিতর্কের নেপথ্যে কিন্তু রয়েছে একটাই ছবি। সেই ছবিতেই বিপাশা আর সিআরসেভেন-কে দেখা গিয়েছিল চুমু খেতে।

গায়ক মিকা সিংহ তাকে জোর করে চুমু খেয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আর মিকার অভিযোগ, রাখিই নাকি তাকে প্রথম চুমু খেয়েছিলেন। তবে যেটাই হোক দু’জনের চুম্বনের ছবি কিন্তু প্রকাশ্যে এসেছিল।

ভারতে এইডস সচেতনতার প্রচারে এসেছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গেয়ার। সেখানে হাজির ছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টিও। শিল্পাকে দেখেই জড়িয়ে ধরে চুমু খেয়ে নেন রিচার্ড। সেই চুম্বনের ছবি নিয়ে বিস্তর জলঘোলা হয়।

Related Posts

Leave a Reply