April 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

৫৩ লাখ দিয়েও একটি কামরাও ভরাতে পারলেন না মোদী 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জ বুধবার কলকাতার ব্রিগেডে ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভার আগাম প্রস্তুতি হিসেবে চার জেলা থেকে জনসভায় কর্মী, সমর্থকদের আনতে চারটি ট্রেন ভাড়া করে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) পশ্চিমবঙ্গ শাখা। আর এই চার ট্রেন ভাড়ায় খরচ পড়েছে প্রায় ৫৩ লাখ টাকা। কিন্তু সূত্র বলেছে পুরো টাকাটাই নাকি জলে গেছে বিজেপির।

প্রথম দফায় বুধবার ভোরের দিকে রাজ্যের ঝাড়গ্রাম, লালগোলা, পুরুলিয়া, রামপুরহাট থেকে ট্রেন যাত্রীদের নিয়ে গন্তব্যের উদ্দেশে রওনা দেয়। কিন্তু ঝাড়গ্রাম থেকে ছাড়া বিশেষ একটি ট্রেনের একটি কামরাও ভর্তি করতে পারেনি বিজেপি।

তবে বিজেপির নেতারা দাবি করছেন, ব্রিগেডে মাঠে এবার নরেন্দ্র মোদি এযাবৎকালের সবচেয়ে বড় জনসভা করেছেন । যদিও  ব্রিগেডের বাস্তব চিত্র বলছে অন্য কথা। কারণ বিজেপির ব্রিগেড সমাবেশে প্রধানমন্ত্রী মোদী আসার আগেই সভাস্থল ত্যাগ করে কয়েক হাজার বিজেপি সমর্থক।কারণ তারা আগের দিন রাতে এলও পরের দিন সকাল পর্যন্ত কথামত তাদের জন্য কোন খাবার বা জলের বেবস্থা করেনি বিজেপি স্বয়মসেবকরা।

জঙ্গল মহল থেকে অনেক কর্মী-সমর্থক মোদির জনসভায় যোগ দেবেন, এই আশায় বিজেপির পক্ষ থেকে ঝাড়গ্রাম স্টেশনে বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়। ঝাড়গ্রাম জেলা থেকে কয়েক হাজার কর্মী-সমর্থক নিয়ে বুধবার ভোর ৪ টার দিকে ট্রেনটি হাওড়ার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। সেসময় কর্মী-সমর্থকরা না আসায় ট্রেনের সময়সূচিতে পরিবর্তন করা হয়।

পরিবর্তিত সময় পৌনে ৭ টার দিকে বিশেষ ট্রেন ছাড়া হলেও ভরেনি একটি কামরাও। ঝাড়গ্রাম শহর বিজেপি শাখার নেতাকর্মীরা ৭০-৮০ জনের একটি মিছিল নিয়ে ভোর ৪ টার দিকে ঝাড়গ্রাম স্টেশনে পৌঁছায়। ভোর ৬ টা পর্যন্ত সেই সংখ্যা গিয়ে দাঁড়ায় ১৫০ জনে।

Related Posts

Leave a Reply