April 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

অফিস ডেস্কে এই ৫ জিনিস রাখলেই  সফলতা আপনার পেছনে ছুটবে 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
বিশেষজ্ঞদের মতে এই ফেংশুই আইটেমগুলি যদি অফিস ডেস্কে রাখা যায়, তাহলে আশেপাশে পজেটিভ শক্তির মাত্রা বাড়তে শুরু করে, যার প্রভাবে খারাপ সময় তো কেটে যায়ই। সেই সঙ্গে একের পর এক প্রমোশন পাওয়ার সম্ভাবনা যেমন বাড়ে, তেমনি টাকা-পয়সা সংক্রান্ত নানা ঝামেলা মিটে যেতেও সময় লাগে না।
১. চাইনিজ কয়েন: এমনটা বিশ্বাস করা হয় যে অফিস ডেস্কে এবং মানি ব্যাগে যদি চাইনিজ কয়েন রাখা যায়, তাহলে নাকি অর্থনৈতিক উন্নতি ঘটার একের পর এক রাস্তা খুলতে শুরু করে। বিশেষত মাইনে বাড়ার এবং প্রমোশন পাওয়ার সম্ভাবনা যায় বেড়ে।
২. ফেংশুই বিড়াল: আপনাকে কি কাজের সূত্রে প্রতিদিন নতুন নতুন লোকের সঙ্গে দেখা করতে হয়, তাহলে ঢেস্কে ফেংশুই বিড়ালের মূর্তি রাখতে ভুলবেন না যেন! প্রসঙ্গত, ফেংশুই শাস্ত্রে “বেকোনিং ক্যাট” নামে পরিচিত এই মূর্তিটি নিজের আশেপাশে রাখলে জীবনে সুখ-সমৃদ্ধির ছোঁয়া লাগতে যেমন সময় লাগে না, তেমনি কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনাও যায় বেড়ে।
৩. চাইনিজ ড্রাগন: অপূর্ব সুন্দর এই শোপিসটি বাড়িতে বা অফিসে রাখলে আমাদের আশেপাশে খারাপ শক্তির প্রভাব কমতে শুরু করে। ফলে হঠাৎ করে কোনও খারাপ ঘটনা ঘটার বা দুর্ঘটনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা যায় কমে। সেই সঙ্গে আরও একাধিক উপকার পাওয়া যায়। যেমন ধরুন- প্রতিপক্ষদের নিকেশ ঘটতে সময় লাগে না, অফিস সংক্রান্ত নানা ঝুট-ঝামেলা মিটে যায়, পদন্নতির সম্ভাবনা বাড়ে এবং নতুন নতুন কাজের সুযোগ আসতে শুরু করে।
৪. লাফিং বুদ্ধ: বাকি জীবনটা কি অফুরন্ত আনন্দে কাটাতে চান? সেই সঙ্গে অনেক অনেক টাকার মালিক হয়ে ওঠার স্বপ্নও দেখেন নাকি? তাহলে আজই অফিস ডেস্কে একটা লাফিং বুদ্ধের মূর্তি এনে রাখতে ভুলবেন না যেন! কারণ ফেংশুই বিশেষজ্ঞদের মতে এই বিশেষ মূর্তিটি আশেপাশে থাকলে স্ট্রেস লেভেল নিয়ন্ত্রণে চলে আসতে যেমন সময় লাগে না, তেমনি সুখ এবং সমৃদ্ধির ছোঁয়া লাগে জীবনে।
৫. বাঁশ গাছ: যে কোনও ফেংশুইয়ের দোকানেই আপনি এই গাছটি পেয়ে যাবেন। ছোট্ট টবে পোঁতা আজব ধরনের দেখতে এই বাঁশ গাছটি বাড়িতে বা অফিসে এনে রাখলে দেখবেন ফল মিলতে সময় লাগবে না। বিশেষত গাছটির প্রভাবে ছোট-বড় নানা রোগ-ব্যাধি তো দূরে পালাবেই, সেই সঙ্গে স্ট্রেস লেভেল কমবে, অর্থনৈতিক উন্নতি ঘটবে এবং অবশ্যই কর্মক্ষেত্রে চরম সফলতা লাভের পথ প্রশস্ত হতে শুরু করবে।

Related Posts

Leave a Reply