April 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘ভিলেনের’ ঐতিহ্য বজায় রাখতে নাতিও পর্দায় 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :  

লিউডের প্রয়াত কিংবদন্তী অভিনেতা অমরেশ পুরীর নাতি বর্ধনকে খুব তাড়াতাড়ি রুপালি পর্দায় দেখা যাবে। চলচ্চিত্র পরিচালক জয়ন্তীলাল গাডার একটি রোমান্টিক থ্রিলারের মাধ্যমে লঞ্চ করবেন বর্ধন। সিনেমার শুটিং চলতি বছরের সেপ্টেম্বরে শুরু হচ্ছে।

জানা গেছে, এর আগে বর্ধন যশরাজের সিনেমা ‘ইশকজাদে’ ও ‘দাওয়াত-এ-ইশক’ এবং ‘শুদ্ধ দেশী রোমান্স’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

রূপালি পর্দায় নিজের অভিষেক নিয়ে বর্ধন সংবাদমাধ্যমকে বলেন, আমি জয়ন্তী ভাইয়ের পিরিয়ড ড্রামা ফিল্মে কাজ করতাম। কিন্তু কিছু কারণে তা হয়নি। পরে তিনি আমাকে এই সিনেমার প্রস্তাব দেন। সঙ্গে সঙ্গে প্রস্তাব গ্রহণ করি। হলিউড সিনেমা ‘গন গার্ল’-এ মতোই এই সিনেমা।

২০০৫-এ প্রয়াত হয়েছিলেন অমরীশ পুরী। এরপর পরিবারের অমরেশ পুরীর অভিনয়ের ঐতিহ্য এগিয়ে নিয়ে যেতে চান বর্ধন। তিনি বলেন, ‘দাদু আমার কাছে ভগবানের মতো। আমি তাকে পূজা করি। আমি তার খুব কাছের ছিলাম। দাদুর সঙ্গেই আমি ঘুমাতাম। দাদুর মারা যাওয়ার পর খুব দুঃখ পেয়েছিলাম। মনে হয়েছিল, মাথার ওপর ছাদটাই সরে গেছে। তখনই আমি সিদ্ধান্ত নেই যে, যদি কিছু করি, তাহলে দাদার জন্যই করব। তাই এই সিনেমায় করছি তার জন্যই।’

বর্ধন অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন পরিচালক তথা লেখক সত্যদেব দুবের কাছে। তিনি অমরেশ পুরীর মেন্টর (পরামর্শক) ছিলেন।

বর্ধন এখনও পর্যন্ত ৯০-এর বেশি নাটকে অভিনয় করেছেন। অভিনয় দক্ষতার জন্য অমরেশ পুরী দর্শকদের মনে অমর হয়ে রয়েছেন। তার মুখে ‘মোগাম্বো খুশ হুয়া’-র মতো সংলাপ আজও জনপ্রিয়।

Related Posts

Leave a Reply