April 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

কাদের উপর বিশ্বাস করলে মরবেনই 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :   
উনির্ভাসিটিতে অথবা অফিসে দু-চারজন ঠিক জুটেই যায়, যাদের সঙ্গে কিছুটা হলেও সময় কাটাতে হয়, সেই সঙ্গে কাজের ফাঁকে চায়ের আড্ডা তো আছেই। কিন্তু এমন বন্ধুদের উপর কি ভরসা রাখা যেতে পারে?
আসলে এই লেখায় সেই সব রাশিগুলির উপর আলোকপাত করা হয়েছে, যাদের আপনি চোখ বন্ধ করে ভরসা করতে পারেন। সেই সঙ্গে এমন রাশির সম্পর্কেও আলোচনা করা হয়েছে, যারা একেবারেই ভরসাযোগ্য নয়। কাদের উপর একেবারেই ভরসা করা চলে না, সে সম্পর্কেও তো জেনে নিতে হবে নাকি…!!!

মেষরাশি: এদের চরিত্রটা বড়ই আজব গোছের। কারণ এরা আগে পিছু না ভেবেই কারও ক্ষতি করে ফেলে। শুধু তাই নয়, কাউকে ঠকানোর পরে এমন ব্যবহার করেন যে দেখে মনে হয় ভাজা মাছটা ওল্টাতেও জানেন না। তাই তো বলি বন্ধ, এমন মানুষদের থেকে যতটা সম্ভব দূরে থাকাই শ্রেয়। 

মিথুনরাশি: ঠকানো এদের ধাতে রয়েছে। তাই মিথুনরাশির জাতক-জাতিকাদের থেকে যতটা সম্ভব দূরে থাকাই ভাল। আসলে এরা “ডুয়েল পার্সোনালিটির” হন। এদের মনে একটা কথা থাকে, আর মুখে আরেক। তাই তো এমন মানুষদের আপাত দৃষ্টিতে ভাল মানুষ বলে মনে হলেও এরা কিন্তু আদতে একেবারে বিষাক্ত সাপের মতো হন! তাই বলে যে ব্যতিক্রম নেই, তা নয়। কিন্তু ব্যতিক্রমের খোঁজ করতে গিয়ে যে বিপদে পরবেন না, সে নিশ্চয়তা কে দিতে পারে বলুন! 
মীনরাশি: মিথুনরাশির মতো এদের চরিত্রও একেবারে ভাল নয়। তাই তো এমন মানুষদের উপর ভরসা রাখলে বিপদে পরার আশঙ্কা থাকে। শুধু তাই নয়, এদের চরিত্রের আরেকটা খারাপ দিক হল, এরা কাউকে অপছন্দ করলে মুখে প্রকাশ করেন না। কিন্তু চুপিসারে এমন ক্ষতি করে দেন যে সেই ব্যক্তির জীবন দুর্বিষহ হয়ে উঠতে সময় লাগে না। আর সবথেকে ভয়ের বিষয় হল ছোট ছোট কারণ এরা কারও উপর খাপ্পা হয়ে গিয়ে ক্ষতি করতে উদ্যত হন। তাই তো বলি বন্ধু, সারা জীবন একা থাকুন ক্ষতি নেই। কিন্তু ভুলেও মীনরাশির জাতক-জাতিকাদের বন্ধু বা জীবনসঙ্গী বানাতে যাবেন না যেন! 

Related Posts

Leave a Reply