April 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

নগ্ন হয়ে রাশিয়ার জয় উদযাপন করলেন এক মডেল!

[kodex_post_like_buttons]

 

Nude celebrates the victory of a model of Russia!

Nude celebrates, victory, model, Russia

কলকাতা টাইমসঃ মারিয়া লিমান। রাশিয়ার বিখ্যাত মডেল। হঠাৎই আলোচনায় এসেছেন সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি পোস্ট করে। গত রবিবার রাতে স্পেনকে টাইব্রেকারে হারিয়ে প্রথমবারের মতো শেষ আটে পৌঁছে যায় রাশিয়া। এই জয়ের নেপথ্যে ছিলেন রুশ গোলকিপার ইগর আকিনফিভ। মূলত ইগরের পারফরম্যান্সে মুগ্ধ হয়েই তিনি এই কাজটা করেছেন।

টাইব্রেকারে স্পেনের দুটি শট ঠেকিয়ে দেন ইগর। এর মধ্যে শেষটিতে ডান দিকে ঝাঁপিয়ে পড়লেও দুরন্ত রিফ্লেক্সের সহায়তায় পা দিয়ে শট প্রতিহত করে দেন। ইগরের এই অসাধারণ পারফরম্যান্সের সৌজন্যেই জামাকাপড় খুলে ২৪ বছরের বিখ্যাত মডেল বলে দিলেন, ‘‘আকিনফিভ সেরা। এখনও আমি শকড। আমি বাকরুদ্ধ, রাশিয়াই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হবে। প্রত্যেকের জন্য আমি গর্বিত। সত্যি কথা বলতে এখনও বিশ্বাস করতে পারছি না।’’

তবে শুধু শেষ আট নয়, নিজের দেশকে আরও উপরে দেখতে চান মারিয়া। তিনি বলেন, ক্রোয়েশিয়ার বিরুদ্ধেও দলকে জিততে হবে। ‘‘যদি দল ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জিততে না পারে, তাহলে ওদের সমর্থনে আর কোনো দিন নগ্ন হব না। এটা হুমকি নয়, সতর্কবার্তা।’’ অবশ্য স্পেন-ম্যাচই শুধু নয়, প্রথম ম্যাচে সৌদি আরবের বিরুদ্ধে দল ৫ গোলে জেতার পরেও নগ্ন হয়েছিলেন মারিয়া।

 

Related Posts

Leave a Reply