September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বেপাত্তা নীরব মোদী, ১০ জায়গায় একযোগে তল্লাশি সিবিআই এবং ইডির  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক দুর্নীতির তদন্তে অভি‌যুক্ত ব্যবসায়ী নীরব মোদীর একাধিক ঠিকানায় তল্লাশি শুরু করল সিবিআই। বুধবার সকাল থেকে দেশ জুড়ে তল্লাশি শুরু করেন সিবিআই আধিকারিকরা। কম বেশি ৬০ জন সিবিআই আধিকারিক মোট ১০টি ঠিকানায় তল্লাশি চালান।

মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের দুর্নীতি। প্রায় ১১,৩০০ কোটি টাকার এই দুর্নীতিতে জড়িত থাকার অভি‌যোগে ইতিমধ্যে ৯ জন কর্মীকে বরখাস্ত করেছে সংস্থা। ওদিকে সকাল থেকে হিরে ব্যবসায়ী নীরব মোদীর কুরলার বাড়িতে তল্লাশি শুরু করেন গোয়েন্দারা। সঙ্গে তল্লাশি শুরু হয় লোয়ার প্যারেল ও বান্দ্রায় নীরব মোদীর নানা ঠিকানায়। তাঁর মোদীর মুম্বইয়ের বাড়ি সিল করে দিয়েছে সিবিআই।

ওদিকে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, বর্তমানে দেশের বাইরে রয়েছেন নীরব মোদী। ১ জানুয়ারি তিনি দেশ ছাড়েন। সম্ভবত সুইৎজারল্যান্ডে রয়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয় ২৯ জানুয়ারি। ৩১ জানুয়ারি থেকে তদন্তে নামে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। নীরব মোদীর বিরুদ্ধে রেড কর্নার নোটিস জারির জন্য ইন্টারপোলের কাছে আবেদন করতে চলেছে সিবিআই। ওদিকে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের দাবি, ২০১১ সালে এই কেলেঙ্কারি প্রথম আবিষ্কার করেছিলেন তাঁদের আধিকারিকরাই।

Related Posts

Leave a Reply