September 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বিবাহ বিচ্ছেদের ৭০ লাখ ডলার এখানে দিলেন অ্যাম্বর

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

বিবাহ বিচ্ছেদের শর্ত মোতাবেক জনি ডেপের কাছ থেকে ৭০ লাখ ডলার পান  হলিউড তারকা অ্যাম্বর হার্ড। আর পুরো টাকাই দান করে দেন এ অভিনেত্রী।

টিএমজেড জানায়, আমেরিকান সিভিল লিবার্টিজ ইউনিয়ন (এসিএলইউ) ও লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালকে ভাগ করে দেওয়া হবে ৭০ লাখ ডলার।

এসিএলইউ পারিবারিক নির্যাতনের শিকার নারীদের নিয়ে কাজ করে। অন্যদিকে হাসপাতালটি ১০ বছর ধরে শিশুদের নিয়ে স্বেচ্ছাসেবী কাজ করে আসছে।

জনির বিরুদ্ধে তিন মাস আগে নির্যাতনের অভিযোগ আনেন অ্যাম্বর। এরপর থেকে তারা আলাদা থাকছিলেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে আদালত জনিকে কিছু নির্দেশনা দেয়। ওই সময় ‘সিক্রেট উইন্ডো’ তারকাও পাল্টা অভিযোগ জানান।

আদালতের বাইরে সমঝোতা হওয়ায় অ্যাম্বরের আইনজীবী মঙ্গলবার বিবাহ বিচ্ছেদের একটি অস্থায়ী নির্দেশনামা পাঠান ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ অভিনেতাকে। এরপর এক বিবৃতিতে তারা বিচ্ছেদের কথা স্বীকার করেন।

বিবাহের শর্তে আর্থিক সুবিধা পাওয়ার কথা ছিল না অ্যাম্বর হার্ডের। প্রথমদিকে টাকা দাবি করলেও পরে জানান, এ দাবি ছেড়ে দিচ্ছেন। নইলে সবাই ভাববে টাকার জন্য অভিযোগ এনেছেন। কিন্তু মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগের কারণে আদালতের বাইরে মীমাংসাকে গুরুত্বপূর্ণ মনে করেছেন জনি। তাই অ্যাম্বরকে ৭০ লাখ ডলার দেন।

২০১১ সালে ‘দ্য রাম ডায়রি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন জনি ও অ্যাম্বর। বেশ কয়েকবছর লিভ ইন রিলেশনের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু ১৮ মাসের মাথায় ভেঙে যায় সংসার।

Related Posts

Leave a Reply