May 20, 2024     Select Language
Audio News Editor Choice Bengali রোজনামচা

বোঝো কান্ড : ‘বিরু’ প্রেমিকা মোবাইল টাওয়ারে, অনড় প্রেমিককে বিয়ের দাবিতে

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
শোলে’র বিরুকে মনে আছে তো। বসন্তীকে বিয়ের দাবিতে জলের ট্যাংকে উঠে কি কান্ডই না ঘটিয়েছিল। এখানেও পরিস্থিতি এক, শুধু নায়কের বদলে নায়িকা আর ট্যাংকের স্থানে মোবাইল টাওয়ার। আরে কোনো সিনেমার কথা বলছি না। সত্যি ঘটনা। পছন্দের মানুষটির সঙ্গে তাকে বিয়ে দিতে হবে। এই দাবিতে মোবাইল ফোনের টাওয়ারে চড়ে বসলেন এক তরুণী। তাতে কাজও হয়েছে। আশ্বাস পেয়ে টাওয়ার থেকে নেমে আসার পর পুলিশ স্টেশনেই কাঙ্ক্ষিত পাত্রের সঙ্গে তার বিয়ে হয়েছে। ঘটনাটি তেলেঙ্গানা রাজ্যের ওয়ারাঙ্গেল জেলায়।

প্রেমিককে বিয়ের দাবি নিয়ে মোবাইল টাওয়ারে উঠে পড়েন ২১ বছরের দামেরা মালিকা। তার অভিযোগ, তার প্রেমিক নাক্কার সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে গেলেও সপ্তাহখানেক ধরে গ্রামে ছেলেটিকে দেখতে পাওয়া যাচ্ছে না। তার পরিবার গোপনে তার সঙ্গে অন্য পাত্রীর বাগদান সেরে ফেলেছেন। অন্য মেয়ের সঙ্গে নিজের প্রেমিকের বিয়ে কিছুতেই মেনে নেবেন না তিনি। ওই ছেলের সঙ্গেই তাকে বিয়ে দিতে হবে।

পরে পুলিশের আশ্বাসে টাওয়ার থেকে নেমে আসে মালিকা। প্রেমিক নাক্কাকে খুঁজে বের করে থানায় নিয়ে আসে পুলিশ। দুই পরিবারকেই বোঝানো হয়। দুজনের বিয়ের দাবিতে রাস্তা অবরোধ করে স্থানীয় মানুষ ও ছাত্র সংগঠন। তীব্র বাগবিতণ্ডার পর থানার বাইরে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয় মালিকা ও নাক্কার।

Related Posts

Leave a Reply