September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

লন্ডনে বিলাসী জীবন নীরব মোদির !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

কোটি কোটি টাকা ব্যাংক জালিয়াতির অভিযোগে অভিযুক্ত বিলিয়নিয়ার ব্যবসায়ী নীরব মোদি। তিনি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ১৩ হাজার ৫০০ কোটি টাকা দুর্নীতির সঙ্গে জড়িত।

গতকালই মহারাষ্ট্রে কিহিম সমুদ্র সৈকতে তার ৩০ হাজার বর্গফুটের বাংলো বিস্ফোরক ব্যবহার করে গুড়িয়ে দেওয়া হয়। প্রায় একই সময় শেষ পর্যন্ত তার খোঁজপাওয়া গেলো লন্ডনে। তিনি এখন থাকছেন পশ্চিম লন্ডনে। লন্ডনের ‘দ্য টেলিগ্রাফের’ এক প্রতিবেদনে এই খবর দেওয়া হয়। প্রতিবেদনে বলা হয়েছে, ৪৮ বছর বয়সী নীরব মোদি ব্যবসা শুরু করেছিলেন ডায়মন্ড দিয়ে। বর্তমানে তিনি পশ্চিম লন্ডনের সেন্টার পয়েন্ট টাওয়ারের একটি ফ্লোরের অর্ধেকটা নিয়ে বসবাস করছেন।

এ ছাড়া নীরব মোদি লন্ডনের রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন এমন ভিডিও-ও প্রকাশিত হয়েছে। সেখানে তাকে প্রশ্ন করা হলে, নো কমেন্ট বলেই সরে যান। এখন তার রয়েছে দীর্ঘ গোঁফ। তাকে ধরতে ইন্টারপোলের মাধ্যমে রেড এলার্ট জারি করা হয়েছে। গত বছর সেপ্টেম্বরে তাকে ভারতের হাতে তুলে দেওয়ার জন্য বৃটিশ সরকারের কাছে আবেদন জানানো হয়েছে। নীরব মোদি ও মেহুল চোকসি পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের ঋণ প্রতারণার দায়ে সিবিআই এবং ইডি স্ক্যানারের আওতায় রয়েছেন। তাদের বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগে মামলা করেছে ইডি।

Related Posts

Leave a Reply