April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

বারে বারে এই জোড়া সংখ্যা দেখা মানেই কিন্তু … 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
বেশ কিছু দিন ধরে দেখছি কাজের ফাঁকে যখনই মোবাইল ক্লকের দিকে চোখ যাচ্ছে হয় ১১:১১, নয়তো ২:২২ বা কখনও সখনও রাস্তা দিয়ে যেতে যেতে আচমকা গাড়ির নম্বর প্লেটে চোখ পরলে ৪৪৪,৫৫৫ অথবা ৬৬৬ এর মতো জোড়ায় জোড়ায় সংখ্যা দেখতে পাচ্ছি। কেন এমনটা হচ্ছে? এটা কি কোয়েনসিডেন্স নাকি…! 
১১১ সংখ্যাটা বাড়ে বাড়ে দেখলে: এই নম্বরটা বাড়ে বাড়ে, নানাভাবে দেখার অর্থ হল আগামী সময়ে আপনার আত্মবিশ্বাস এতটা বেড়ে যাবে যে কর্মক্ষেত্র উন্নতি লাভের পথ প্রশস্ত হবে। শুধু তাই নয়, খারাপ সময়ও কেটে যাবে। ফলে গুড লাক রোজের সঙ্গী হয়ে ওঠার কারণে জীবন পথে চলতে চলতে সামনে আসা যে কোনও বাঁধার পাহাড় সরে যেতেও দেখবেন সময় লাগবে না। প্রসঙ্গত, অনেকে এমনটাও বিশ্বাস করেন যে বারে বারে ১ সংখ্যাটা দেখার অর্থ হল আধ্যাত্মিক পথে এগিয়ে যাওয়ার সম্ভাবনা বাড়বে।
২২২ সংখ্যাটা দেখার অর্থ: এমনটা বিশ্বাস করা হয় যে “২” সংখ্যাটা বাড়ে বাড়ে দেখার অর্থ হল আপনি মনের মতো জীবনসঙ্গীর খোঁজ পেতে চলেছেন। শুধু তাই নয়, জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে এই সংখ্যাটা বারং বার চোখের সামনে ভেবে উঠলে নিজের মনের কথা মেনে সিদ্ধান্ত নিতে ভুলবেন না যেন! দেখবেন সুফল পাবেই পাবেন। আসলে আমাদের আশেপাশে উপস্থিত এক পেজেটিভ শক্তি নানাভাবে আমাদের পথ দেখিয়ে থাকে, যার অন্যতম হল এমন সংখ্যার প্রকাশ পাওয়া। তাই এমন ঘটনা ঘটলে মনে বিশ্বাস নিয়ে যেমনটা বলা হল, তেমনভাবে সামনে এগিয়ে যাবেন। দেখবেন এক সময় ফল পাবেনই।
৩৩৩ সংখ্যাটা দেখলে: মারাত্মক স্ট্রেসের মধ্যে দিয়ে যাওয়ার সময়ই সাধারণত ৩ সংখ্যাটা বাড়ে বাড়ে চোখের সামনে ভেসে উঠতে শুরু করে। তাই তো এই সময় মন, শরীর এবং আত্মাকে যতটা সম্ভব শান্ত রাখতে হবে। সেই সঙ্গে দ্রুত স্ট্রেস কমিয়ে ফেলতে প্রয়োজনে প্রাণয়মও করতে পারেন। তবে এই সংখ্যাটা দেখার আরও অনেক কারণ হতে পারে। যেমন ধরুন অনেকে বিশ্বাস করেন বারে বারে ৩ নম্বরটা দেখলে বুঝতে হবে বাবা-মা হয়ে ওঠার স্বপ্ন পূরণ হতে চলেছে। শুধু তাই নয়, নতুন নতুন মানুষদের সঙ্গে দেওয়ার হওয়ার সম্ভাবনা থাকলেও অনেক সময় ৩ সংখ্যাটা বাড়ে বাড়ে চোখের সামনে আসতে শুরু করে।
“৪৪৪” এমন সংখ্যা দেখলে প্রিয় জনেদের সঙ্গে থাকবেন: এমনটা বিশ্বাস করা হয় যে বারে বারে ৪ সংখ্যাটা দেখলে বুঝতে হবে পরিবারের সঙ্গে আরও বেশি করে সময় কাটানোর প্রয়োজন রয়েছে আপনার। তাই তো এই জগৎ সংসার আপনাকে নানাভাবে সে কথার ইঙ্গিত দিচ্ছে। প্রসঙ্গত, এমনটাও বিশ্বাস করা হয় যে ৪ সংখ্যাটা বারে বারে দেখার অর্থ হল মনের মতো জীবনসঙ্গীর খোঁজ পেতে চলেছেন আপনি। আবার এই সংখ্যা দেখা মানে  এই নম্বরটা বারং বারং দেখলে বুঝতে হবে শরীরের দিকে নজর দেওয়ার সময় এসেছে।
যদি কেউ ৫ সংখ্যা বারং বার দেখে: এই নম্বরটা বাড়ে দেখলে বুঝতে হবে আপনার জীবনে বিশেষ কিছু পরিবর্তন আসতে চলেছে। কারণ ৫ হল “নাম্বার অব চেঞ্জ”। তাই তো এই সংখ্যাটা বাড়ে বাড়ে দেখলে যে কোনও পরিবর্তনের জন্য নিজেক মানসিক দিক থেকে প্রস্তুত রাখুন। 

Related Posts

Leave a Reply