September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জুনিয়র ট্রাম্পের মুখে ওয়েটারের থুতু 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ক নৈশভোজে যোগ দিতে শিকাগোর ওই অভিজাত রেস্তোরাঁয় গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প। সেই সময়ই হঠাৎ সেখানকার খাবার পরিবেশনকারী এক মহিলা তার  মুখে থুথু ফেলেন। ঘটনাটি ইলিনয় অঙ্গরাজ্যের একটি রেস্তোরাঁর।

ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প মূলত ব্যবসায়িক সহকর্মীদের সঙ্গেই সেখানে ছিলেন তিনি। এ সময় হঠাৎ ওই রেস্তারাঁর এক নারী কর্মী এরিকের মুখে থুথু দেয়ার ঘটনায় প্রথমে গোটা রেস্টুরেন্টে উপস্থিত সকলেই ঘাবড়ে যান। পরে অবশ্য পুলিশে ফোন করে মহিলাকে তাদের হাতে তুলে দেয়  রেস্তোরাঁ কর্তৃপক্ষ। বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে জানানো হয়েছে, পরে অবশ্য জুনিয়র ট্রাম্পের তরফে কোন অভিযোগ না করায় তাকে ছেড়ে দেওয়া হয়।

এরিক ট্রাম্প লাঞ্চিত হওয়ার এমন ঘটনায় ট্রাম্প অর্গানাইজেশনের পক্ষ থেকে কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি। এরিক ট্রাম্প অবশ্য বলেছেন, ‘এমন একজন এই ঘৃণিত কাজটি করেছে যার স্পষ্টতই মানসিক সমস্যা রয়েছে।’

রেস্তোরাঁ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জনিয়েছে, তিনি কেন এমন আচরণ করেছেন তা আমাদের কাছে বোধগম্য নয়। আমরা এখনও ওই কর্মীর সঙ্গে কথা বলতে পারিনি। তবে এরই মধ্যে আমাদের মানবসম্পদ বিভাগ ওই কর্মীকে ছুটিতে পাঠিয়েছে। তবে রেস্তোরাঁটি ওই কর্মীর নাম নিশ্চিত করেনি। এর আগে একটি রেস্তোরাঁ থেকে ট্রাম্পের মুখপাত্রকেও বের করে দেওয়া হয়েছিল।

Related Posts

Leave a Reply