September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

অসুস্থ তাই দু’মাসের একরত্তিকে পুড়িয়ে মারল মা

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
মাত্র দু’মাসের একরত্তির চিকিৎসাতেই হাপিয়ে উঠলেন মা। তারপর যা ঘটালেন তা শুনলে মা নামক শব্দটিকেই আবিশ্বাস করতে শুরু করবেন। উত্তরপ্রদেশে নিজের অসুস্থ সন্তানকে পুড়িয়ে হত্যা করেছেন এক মা। গত শুক্রবার নিজের দুই মাসের কন্যা সন্তানকে আগুনে পুড়িয়ে হত্যা করেন তিনি। মেয়েটির অপরাধ ছিল সে অসুস্থ ছিল। উত্তরপ্রদেশের সীতাপুর জেলায় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।
ঘটনার পর অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার সহকারী পুলিশ সুপার মধুবন সিং জানিয়েছেন, জন্ম থেকেই মেয়েটি অসুস্থ। নানারকম চিকিৎসার পরও তাকে সুস্থ করা যাচ্ছিল না। তাই তার মা মারাত্মকভাবে ভেঙে পড়েন। চাপ সামাল দিতে না পেরে নিজের মেয়েকেই আগুনে পুড়িয়ে হত্যা করেন। নিজের মেয়েকে নিজের হাতে খুন করার কথা প্রতিবেশীদেরও জানিয়েছিলেন।  প্রতিবেশীরা ব্যাপারটি নিয়ে হৈচৈ শুরু করলে নিজের বাড়িতে আগুন লাগিয়ে পালিয়ে যান ওই মহিলা।
প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে সেই বাড়ি থেকে ওই মহিলার দুই মাসের শিশুকন্যার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার কিছুক্ষণ পর অভিযুক্ত মাকে গ্রেফতার করে তারা। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related Posts

Leave a Reply