September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

বন্ধুকে সামনে রেখেই প্লেবয় মডেলের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন ট্রাম্প !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ডোনাল্ড ট্রাম্পকে সম্প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে নৈতিকভাবে অযোগ্য ঘোষণা করেন সেদেশের প্রাক্তন এফবিআই প্রধান। এরইমধ্যে আবারো বোমা ফাটালেন প্রাক্তন প্লেবয় মডেল বারবারা মুর। ডেইলি মেইলকে তিনি জানান, ১৯৯৩ সালের মার্চে তার সঙ্গে পরিচয় হয় ডোনাল্ড ট্রাম্পের। মাত্র ছ’মাস টিকেছিল তাদের সম্পর্ক। ওই সময়টাতে ট্রাম্পের বাগদত্তা ও পরবর্তীকালে তার দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলস গর্ভবতী ছিলেন। সবচেয়ে চাঞ্চল্যকর যে অভিযোগটি করেন বারবারা তা হলো, তার এক বন্ধুর সামনেই ট্রাম্প তার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন।

মারলা ম্যাপলসকে ধোঁকা দিয়ে তার সঙ্গে যৌন সম্পর্ক গড়লেও বারবারার দাবি, প্রেসিডেন্ট ‘বড় মাপের প্রেমিক ও সত্যিকারের ভদ্রলোক’। ট্রাম্পের বিলাসবহুল মার-এ-লাগোতেও গিয়েছিলেন বারবারা। সেই সময় তার বয়স ছিল ২৪। সেই বাড়িতে বিকিনিতে বেশ কয়েকটি ছবি তুলেছেন যা তিনি ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলকে দিয়েছেন। এমনকি তিনি সুইমিং পুলের কাছে রৌদ্রস্নানরত হাস্যোজ্জ্বল ট্রাম্পেরও ছবি তুলেছেন। ট্রাম্পও বিকিনি পরিহিতা বারবারার ছবি তুলে দিয়েছিলেন।

ট্রাম্পের বিরুদ্ধে করা অভিযোগপত্রে আরেক প্রাক্তন প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল বারবারার নাম উল্লেখ করেছিলেন। এরপর থেকেই ট্রাম্পের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলার বিষয়ে বারবারাকে অনুরোধ জানিয়ে আসছে সংবামাধ্যমগুলো। তারই প্রেক্ষিতে রাজি হন বারবারা। ট্রাম্প টাওয়ারেও আমন্ত্রিত হন বারবারা।

 

Related Posts

Leave a Reply