September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এসপির জুতোর ভেতর মোজা টান দিতেই যা বেরোল  হার্ট অ্যাটাক হওয়ার জো ! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জুতো পরবেন বলে জুতোর ভেতর থেকে মোজাটি বের করতে যেই না হাত দিয়েছেন অমনি হাতে শীতল অনুভূতি। তৎক্ষণাৎ হাতটি সরিয়ে নেনে তিনি। তারপর জুতো থেকে যা বেরোল তাতে ভয়েই থেকে যেতে পারে হৃদয়গটি। মধ্যপ্রদেশের পান্নায় বিষধর সাপের কামড় থেকে বেঁচে গেলেন পুলিশের এসপি মায়াঙ্ক অবস্তী। জানা গেছে, মায়াঙ্ক অবস্তীর জুতার মধ্যে ঢুকে লুকিয়ে ছিল বিষধর সাপ। জুতা থেকে মোজা বের করতে গিয়ে হাতে শীতল কিছু টের পেয়ে আঁতকে ওঠেন এসপি।

কামড়ানোর আগেই নিজের হাত সরিয়ে নেন তিনি। তার পরেও সতর্কতা হিসেবে পান্না জেলা হাসপাতালে প্রাথমিক পরীক্ষার পর জবলপুরে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন অবস্তী। তবে তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।

জানা গেছে, নিজের বাংলো থেকে বেরিয়ে অফিসের দিকে যাওয়ার জন্য জুতা পায়ে দিতে গিয়েছিলেন তিনি। যখন জুতা থেকে মোজা বের করেন, তখনই টের পান জুতার ভেতরে কিছু একটা রয়েছে।

তবে হাসপাতালে তাকে চেকআপ করা হলেও শরীরে সাপের কামড়ের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে আঙুল সামান্য ফোলা থাকায় আশঙ্কা করা হচ্ছিল সাপের কামড়ের। সে কারণে তাকে জবলপুরের হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা করা হচ্ছে। সেখানে তিনি পুরোপুরি সুস্থ আছেন।

Related Posts

Leave a Reply