September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বাবার নাক ডাকার শাস্তি প্রাণ নিয়ে দিল ছেলে!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

ঘুমের মধ্যে ‘‌নাক ডাকে’‌ বাবা। সেই অপরাধে বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে মারার অভিযোগ উঠল বড় ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের পিলভিট জেলার সৌধা গ্রামে।

জানা গেছে, বছর ৬৫-র রামস্বরূপ ওই গ্রামে স্ত্রী এবং দুই ছেলে নবীন এবং মুকেশকে নিয়ে থাকতেন। ঘটনার দিন অর্থাৎ মঙ্গলবার রাতে ছোট ছেলেকে নিয়ে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন রামস্বরূপের স্ত্রী। এর আগেও বাবার সঙ্গে বড় ছেলে নবীনের একাধিকবার ঝামেলা হলেও এদিনের ঝামেলা অন্যমাত্রা পেয়েছিল।

এদিন প্রথমে বাবার নাক ডাকা নিয়ে তার সঙ্গে ঝগড়া শুরু করে ছেলে। তারপরই মারমুখী হয়ে ওঠে সে। একটি লাঠি দিয়ে নিজের বাবাকেই বেধড়ক মারতে থাকে। মারের চোটে খাটের থেকে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে যান রামস্বরূপ। এরপরই সেখান থেকে পালিয়ে যায় নবীন। খবর পেয়ে বাড়ি ফিরে আসে ওই বৃদ্ধের ছোট ছেলে মুকেশ। এরপর গুরুতর আহত বাবাকে হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘পারিবারিক অশান্তির কারণেই এই ঘটনা ঘটেছে। গত রাতে নাক ডাকা নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝামেলা হয়। এরপরই রেগে গিয়ে বাবাকে মারতে থাকে ছেলে। তাতেই মৃত্যু হয় ওই বৃদ্ধের। আপাতত তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত ছেলে পলাতক রয়েছে। তার খোঁজে তল্লাশি চলছে।’

Related Posts

Leave a Reply