September 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

এমন চেহারা, যা ভাঙিয়ে শত মহিলা শয্যাসঙ্গী, রোজগার আকাশছোয়া

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

চেহারায় মিল থাকায় কামিয়ে নিচ্ছেন প্রচুর অর্থ। শয্যাসঙ্গী করছেন অসংখ্য নারীকে। বলছি হাওয়ার্ড এক্স (৩৮) এর কথা। তিনি দেখতে একেবারেই কিম জং উনের মতো। আর তাকে দেখে মজে যান অনেক নারী, যুবতী। যার শেষ পরিণতি ঘটে বিছানায়। এমনই সঙ্গ নিয়েছেন কমপক্ষে ১০০ নারী।

Kim and Trump lookalikes cop a warning in Hanoi

এছাড়া তিনি বিভিন্ন অনুষ্ঠানে পারফরমেন্স করেন। যার প্রতিটি থেকে পান ১০ হাজার পাউন্ড করে।হাওয়ার্ড এক্স এর উদ্বৃতি দিয়ে ব্রিয়ানের অনলাইন দ্য সানের একটি প্রতিবেদনে বলা হয়েছে, আমি হংকংয়ের নাগরিক। দেখতে হুবহু কিম জং উনের মতো হওয়ায় সব নারীই আমার সঙ্গে ছবি তুলতে চান। আমার সঙ্গে ডজন ডজন নারীর সম্পর্ক আছে। ৫ বছর আগে এমন সম্পর্কের শুরু। এখনও চলছে। থামেনি। আমি এসব নারীকে কৌতুক করে বলি তাদেরকে আমি দুই নম্বর, তিন নম্বর, চার নম্বর মন্ত্রী বানাতে পারি।

তার সঙ্গে যোগ দিয়েছেন আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের মতো দেখতে ডেনিস অ্যালেন (৬৬)। দু’জনে মিলে অর্থ আয়ের পথ ধরেছেন।  বিভিন্ন অনুষ্ঠানে তারা পারফরম করেন। তাতে আয় হয় মোটা অংকের অর্থ।

হাওয়ার্ড এক্স জানান, সিঙ্গাপুরে  রেস্তোরাঁগুলোতে তো আমাদের জন্য পানীয় ও খাবার ফ্রি। সান গ্লাস থেকে শুরু করে ফ্রাইড টিকেনের মতো পণ্যের বিক্রিতে সহায়তা করে আমরা অর্থ উপার্জন করি।

Related Posts

Leave a Reply