September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

রুশ সুন্দরীদের বিশ্বকাপ চলাকালীন নিষিদ্ধ করলো নাইজেরিয়া !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

রাশিয়া বিশ্বকাপে নিজেদের তরুণ দলের উপর বেশ আস্থা রাখছে আফ্রিকান দেশ নাইজেরিয়া। দলটির কোচ গারনট রোর ও অধিনায়ক জন ওবি মিকেল আশাবাদী এই তরুণ সুপার ঈগলসদের নিয়ে। দুজনেরই বিশ্বাস বিশ্বকাপে ভাল কিছুই উপহার দেবে দলটি।

তবে বিশ্বকাপের আসরে নাইজেরিয়ার জার্সিতে মাঠে নামার অপেক্ষায় থাকা খেলোয়াড়দের রুশ সুন্দরীদের নিয়ে সতর্কতা জারি করেছেন কোচ গারনট রোর। তিনি বলেছেন, বিশ্বকাপ চলাকালীন ফুটবলারদের রুমে কোনো রাশিয়ান মহিলার প্রবেশ নিষিদ্ধ করা হলো। তবে ব্যতিক্রম ক্যাপ্টেন মাইকেল ওবি। বিশ্বকাপ চলাকালীন রুমে কেবলমাত্র স্ত্রী এবং পরিবারের লোকজনই ফুটবলারদের রুমে প্রবেশ করতে পারবে।

তবে এই ক্ষেত্রে অধিনায়ককে ছাড় দিয়েছেন কোচ। কেননা বিশ্বকাপে নাইজেরীয় দলকে নেতৃত্ব দেওয়া ওবি-র স্ত্রী একজন রাশিয়ান। তাই স্ত্রী হিসেবে ক্যাপ্টেনের রুমে অবাধ স্বাধীনতা রয়েছে তার। কোচ বলেন, ‘কেবলমাত্র ক্যাপ্টেন তার রাশিয়ান স্ত্রীকে নিয়ে রুমে থাকতে পারবেন। প্রথমবার রাশিয়ায় বিশ্বকাপ ফুটবলের আসর। দেশের ১১টি শহরের ১২টি স্টেডিয়ামে ফুটবলের বিশ্বযুদ্ধে লড়াই করবে বিশ্বের সেরা ৩২টি দল। উদ্বোধনী ম্যাচ ১৪ জুন রাশিয়া ও সৌদি আরবের মধ্যে। ফাইনাল ১৫ জুলাই। নাইজেরিয়া রুশ বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলবে ১৭ জুন। কলিনিনিংগার্ড স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া।

Related Posts

Leave a Reply