September 24, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন ব্যবসা ও প্রযুক্তি রোজনামচা

‘কালা’ মুক্তির দিনে আইটি কম্পানি ছুটি

[kodex_post_like_buttons]
নিউজ ডেস্কঃ
তাঁকে নিয়ে সিনেমা জগতে তোলপাড় কখনোই থামেনি। বরাবরই তিনি এক অনন্য উচ্চতায়। তাঁকে ছুঁতে পারে এমন কোনো মহাতারকা নেই। আর এবার তো পুরো ধুন্ধুমার কাণ্ড। আগামী ৭ জুন আসছে তাঁর সুপার সিনথেটিক ক্রাইম ড্রামা ‘কালা’। আর এ নিয়েই তোলপাড় চলছে পুরো ভারতজুড়ে, এমনকি বিশ্বের সব প্রাপ্তে- যেখানে রয়েছে তাঁর অসংখ্য ভক্ত-অনুরাগী।

বিগ স্ক্রিনে প্রিয় তারকা রজনীকান্তকে দেখার জন্য যেন আর তর সইছে না তাঁর ভক্তদের। আর কেরালার কোচির একটি আইটি কম্পানি তো আরো একধাপ এগিয়ে। টেলিয়াস টেকনোলজিস নামের ওই আইটি প্রতিষ্ঠানটি তাদের কর্মচারীদের ছবি মুক্তির দিন (৭ জুন) ছুটি দিয়েছে যাতে তাঁরা সকালের শো’তে সুপারস্টার রজনীকান্তের ছবিটি দেখতে পারে।

একটি বিবৃতিতে ওই প্রতিষ্ঠানটি জানায়, প্রিয় সহকর্মীগণ। আপনারা এটা শুনে খুবই আনন্দিত হবেন যে আমরা আপনাদের অনুরোধ বিবেচনা করেছি এবং আমাদের মহাতারকার প্রতি সম্মান প্রদর্শন করছি। আমাদের প্রতিষ্ঠান আগামী ৭ জুন ছুটি ঘোষণা করছে। মুক্তির দিনই কালা দেখার জন্য এই ছুটি অনুমোদন করা হলো।

পিএ রঞ্জিত পরিচালিত এই বিগ মুভিটি আগামী ৭ জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে। যুক্তরাষ্ট্রের ৩ শতাধিক হলে মুক্তি পাবে ‘কালা’।

এই প্রথম কোনো ছবিতে মুখোমুখি হতে যাচ্ছেন রজনীকান্ত ও বলিউডের বিশিষ্ট অভিনেতা নানা পাটেকার। এতে আরো আছেন হুমা কুরেশি আর অঞ্জলি পাতিল।

Related Posts

Leave a Reply