September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

‘C’ মানেই ভাগ্যে  সফল-জীবনে অনেক উন্নতি 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জ্যোতিষশাস্ত্র মতে, মানুষের জীবনে নামের গুরুত্ব অপরিসীম। নামের সঙ্গে পজিটিভ বা নেগেটিভ প্রভাব জড়িয়ে থাকে। একজন ব্যক্তির নামের প্রথম অক্ষর থেকেই সেই ব্যক্তির স্বভাব, গুণাগুণ এবং ব্যক্তিত্ব সম্পর্কে জানা যায়। নামের প্রথম অক্ষর মানুষের অনেক গোপনীয়তা প্রকাশ্যে আনে। প্রত্যেকের নামেরই একটা বিশেষত্ব আছে, যা থেকে সেই ব্যক্তির চরিত্র সম্পর্কে একটা ধারণা করা যায়। আজকের আর্টিকেলে আমরা ‘C’ অক্ষর দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিদের আচরণ ও ভাগ্য সম্পর্কে বলব। চলুন জেনে নেওয়া যাক, ইংরেজির ‘C’ অক্ষর দিয়ে শুরু হওয়া জাতক জাতিকাদের স্বভাব ও ব্যক্তিত্ব কেমন হয় –

আচরণ : জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যাদের নাম ‘C’ দিয়ে শুরু হয় তারা খুব আবেগপ্রবণ প্রকৃতির হন। অন্য ব্যক্তির অনুভূতি এই জাতকদের কাছে বেশ গুরুত্বপূর্ণ। এরা সক্রিয়ভাবে সব ধরনের সামাজিক কাজে অংশগ্রহণ করে। এদের ভাল স্বভাবের কারণে এরা সহজেই সবার বন্ধু হয়ে ওঠে।

ক্যারিয়ার : যাদের নামের প্রথম অক্ষর ‘C’, তারা সর্বদা ভাগ্যের সঙ্গ পান। ক্যারিয়ারে সাফল্য লাভ করেন। পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকে। এরা যে কোনও কাজেই সাফল্য পান। এছাড়া, এদের আর্থিক অবস্থাও ভাল হয়। আরও পড়ুন :আপনার নামের প্রথম অক্ষরই বলে দেবে আপনি কেমন স্বভাবের!

লভ লাইফ এই জাতক জাতিকারা প্রেম-ভালবাসায় খুব বিশ্বাসী হয়। পার্টনারের সঙ্গে এদের রোমান্টিক সম্পর্কও খুব ভাল থাকে। রিলেশনশিপের বিষয়ে এরা অত্যন্ত সৎ হন।

স্পষ্টভাষী : ‘C’ অক্ষর দিয়ে শুরু হওয়া নামের জাতক জাতিকারা স্পষ্টভাষী হন, তবে এরা ইচ্ছাকৃতভাবে কারুর মনে আঘাত করেন না। এরা অত্যন্ত সৎ হন।

Related Posts

Leave a Reply