September 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এই বিশেষ ট্রেন চালাতে চেয়ে লোকো পাইলটদের মারামারি দেখে আতঙ্কে যাত্রীরা  

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
ভারতীয় রেলের ‘সেরা’ ট্রেনের তকমা দেওয়া হয় তাকে। সেই বন্দে ভারত এক্সপ্রেস চালানো নিয়ে এবার রক্তারক্তি কাণ্ড। সেমি হাই স্পিড ট্রেন চালাতে চেয়ে রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই লোকো পাইলট। হতাশ হয়ে স্টেশনে অপেক্ষা করতে হল যাত্রীদের।
ঘটনাটি ঘটেছে আগ্রা-উদয়পুর বন্দে ভারত এক্সপ্রসে। দিনকয়েক আগে এই রুটে বন্দে ভারত চলাচল শুরু হয়েছে। তার পরেই বিপত্তি। আচমকাই ট্রেন চালানো নিয়ে বিবাদে জড়িয়ে পড়েন দুই লোকো পাইলট। জানা গিয়েছে, আগ্রা থেকে ট্রেন চালিয়ে উদয়পুরে পৌঁছন এক চালক। কিন্তু বেঁকে বসেন উদয়পুরের লোকো পাইলটরা। তাঁদেরই ট্রেন চালাতে দিতে হবে বলে দাবি করেন। সেখান থেকেই শুরু হয় ধুন্ধুমার। চালকদের হাতাহাতির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, আগরার লোকো পাইলট এবং তাঁর সহকারীকে ট্রেন থেকে নেমে যেতে বলা হয়। তার পরিবর্তে ট্রেনের দখল নেন গঙ্গাপুরের রেল কর্মীরা। তাঁরাই ট্রেন চালাবেন বলে দাবি জানাতে থাকেন। তাতে স্বভাবতই রাজি হননি আগ্রার লোকো পাইলটরা। উত্তেজনা এড়াতে লোকো পাইলট এবং তাঁর সহকারী ভিতর থেকে দরজা বন্ধ করে দেন। কিন্তু উন্মত্ত রেলকর্মীরা সেই দরজা ভেঙে ঢুকতে শুরু করেন। আগ্রার পাইলটদের বের করে প্ল্যাটফর্মে নামিয়ে চলে মারধর।

গোটা ঘটনাটি স্টেশনে দাঁড়িয়ে দেখেন বন্দে ভারতের যাত্রীরা। চোখের সামনে এহেন পরিস্থিতি দেখে হতবাক হয়ে যান তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ডাকা হয়। যদিও তাতে কোনও লাভ হয়নি।

Related Posts

Leave a Reply