September 24, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্রাক্তন প্রেমিককে গরুর মাংস উপহার দিয়ে ২ বছরের জেল প্রেমিকার!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রাক্তন প্রেমিকের বাড়িতে গরুর মাংস পাঠিয়ে তাকে হেনস্থা করার অপরাধে এক ব্রিটিশ তরুণীকে দু’‌বছরের সাজা শোনাল ব্রিটেনের আদালত। আদালত সূত্রে জানা গেছে, গত পাঁচ বছর ধরে অমনদীপ মুধার নামের সেই ভারতীয় বংশোদ্ভুত তরুণী তার হিন্দু প্রেমিক ও তার পরিবারকে হেনস্থা করে আসছিলো।

আদালত জানিয়েছে, অমনদীপ তার প্রাক্তন প্রেমিক ও তার পরিবারকে টেলিফোনে হুমকি ও অশালীন আচরণের মাধ্যমে হেনস্থা করে চলেছিল। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও পরিবারকে হেনস্থা করতে ছাড়েনি অমনদীপ। ২৬ বছরের অমনদীপের সঙ্গে সেই ব্যক্তির সম্পর্ক ভেঙে যায় ২০১২ সালে। জাতিগত পার্থক্যের কারণেই দু’‌জনের সম্পর্ক ভেঙে গিয়েছিল। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়াটাকে খুব একটা সহজভাবে নিতে পারেনি অমনদীপ এবং তার পরিবার।

২০১৫ সালের পর অমনদীপ পুলিশকে দিয়ে ক্রমাগত ফোন করিয়ে তার প্রেমিককে ভয় দেখাতে শুরু করে। প্রেমিকের পরিবার এই ঘটনায় খুবই আতঙ্কিত হয়ে পড়েছিল। এরপর অমনদীপ তার বন্ধুর সঙ্গে নিয়ে ফেসবুক-ইনস্টাগ্রামে তার প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে আপত্তিজনক পোস্ট করতে শুরু করে। এরপরই সে প্রেমিকের বাড়িতে গরুর মাংস পার্সেল করে পাঠায়। যা সেই পরিবারের ধর্মীয় রীতিতে আঘাত লাগে।

এই ঘটনার জেরে সেই ব্যক্তির পরিবার এবং তার দুই বোন বহু বছর ধরে মানসিক চাপের মধ্যে ছিলেন। বাধ্য হয়ে তারা পুলিশের দ্বারস্থ হন। এরপরই পুলিশ অমনদীপ এবং তার বন্ধু সন্দীপ ডোগরাকে গ্রেফতার করে।

Related Posts

Leave a Reply