July 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মজার ছলে ৬০ ফুট উঁচু ব্রিজ থেকে ঠেলে ফেলে দেওয়া হলো এক তরুণীকে!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। সেটা দেখে অনেকেই বিস্মিত। যারা জলে নামতে ভয় পায় তাদের ধাক্কা দিয়ে পুকুরে ফেলার দৃশ্য অনেকেই দেখেছেন।

তবে স্রেফ মজা করার জন্যই এই ধরনের ঘটনা ঘটিয়ে থাকে বন্ধুরা। কিন্তু ওয়াশিংটনের এনকুবেরে যে ভয়ঙ্কর ঘটনা এক তরুণীর সঙ্গে ঘটেছে তা দেখে শরীরের সমস্ত রোম খাঁড়া হয়ে যাবে। ৬০ ফুট উঁচু একটি ব্রিজ থেকে এক তরুণীকে তার বন্ধু ধাক্কা দিয়ে জলে ফেলে দেয়। এই ঘটনার ফলে ওই তরুণী প্রাণে বেঁচে গেলেও তাঁর ফুসফুস ও হৃদপিন্ডে ভয়ানক আঘাত লাগে। ১০ সেকেন্ডের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে জর্ডন হলগ্রসন লেভিস নদীতে বেড়াতে গিয়েছিলেন ওই তরুণী। বন্ধুরা ঠাট্টা-তামাশা করতে করতে তাকে ৬০ ফুট উঁচু সেতু থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। তরুণীর দাবি, আমি যখন ব্রিজের উপর উঠেছিলাম, তখন আমার সাথে আমার বন্ধুরা ছিল। সবাই মিলে কাউন্টডাউন করতে শুরু করে, আমি তাদের কাউন্টডাউন করতে মানা করেছিলাম। আমি তাদের জানিয়েছিলাম যে, আমি প্রস্তুত নই, আর তখনই তারা আমাকে ধাক্কা মারে।

ওই সেতু খুবই বিখ্যাত। মানুষজন সেখান থেকে জলে ঝাঁপ দেওয়াটা বেশ উপভোগ করে। আর এই ঝাঁপ দেওয়ার প্রবণতার জন্যই এই ভয়ংকর দুর্ঘটনাটা ঘটলো। আহত হওয়ার সাথে সাথেই তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, চিকিৎসকরা জানিয়েছেন, সুস্থ হতে বেশ কয়েকমাস সময় লাগবে তাঁর।

Related Posts

Leave a Reply