July 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

লিওনেল মেসি কি অবসর নিলেন আর্জেন্টিনার জাতীয় দল থেকে!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রাশিয়া বিশ্বকাপের আগেই ঘোষণা করেছিলেন, জাতীয় দল থেকে এখনই অবসর নেবেন না। শেষ ষোলো থেকে বিদায় নেওয়ার পর মেসি তার কথা রেখেছেন। তবে এখনই ফুটবল জাদুকরকে পাচ্ছে না আর্জেন্টিনা জাতীয় দল। কমপক্ষে এক বছর তিনি জাতীয় দলের সঙ্গে যুক্ত হবেন না বলে আন্তর্জাতিক মিডিয়াগুলো দাবি করছে। মেসির দলে ফেরার ডেডলাইন হতে পারে ২০১৯ কোপা আমেরিকা।

রাশিয়া বিশ্বকাপের পর চাকরি যায় কোচ হোর্হে সাম্পাওলির। নতুন কোচ খোঁজার মাঝেই অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে লিওনেল স্কালোনিকে দায়িত্ব দিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসেসিয়েশন (এএফএ)। জানা গেছে, আগামী এক বছর দলকে নতুনভাবে সাজানোর দায়িত্ব পেয়েছেন স্কালোনি ও তার সহযোগী পাবলো আইমার। স্কালোনিও কিছুদিন আগে বলেছেন, মেসিকে তার প্রাপ্য সম্মান দেওয়া হবে জাতীয় দলে।

রাশিয়া বিশ্বকাপ শেষ হয়েছে প্রায় এক মাস হয়ে গেলেও মেসি এখন পর্যন্ত জাতীয় দলের ব্যাপারে মুখ খোলেননি। টিঅ্যান্ডটি স্পোর্টস বলছে, আগামী সেপ্টেম্বরে গুয়াতেমালা ও কলম্বিয়ার সঙ্গে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা আর্জেন্টিনার। আমেরিকায় অনুষ্ঠিত হতে চলা এই দুই ম্যাচেই থাকছে না মেসি। পরের মাসে সৌদি আরবে হতে চলা ব্রাজিলের বিরুদ্ধেও অধিনায়ককে পাবে না আর্জেন্টিনা। প্রশ্ন এখন একটাই, ২০১৯ কোপা আমেরিকায় মেসিকে পাবে তো আর্জেন্টিনা?

Related Posts

Leave a Reply