June 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এহেন চাহিদাতেই স্ত্রীকে কুকুরের বেল্ট পেঁচিয়ে খুন করতে বাধ্য হলেন ব্যাঙ্ককর্তা ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ করলেন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অ্যাসিট্যান্ট ম্যানেজার। কুকুরের বেল্ট পেঁচিয়ে স্ত্রীর গলায় ফাঁস দিয়ে খুন করেন তিনি। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকায়। স্ত্রীকে খুনে অভিযুক্ত ওই ব্যক্তির নাম বিপ্লব পরিয়াদ। তিনি সেন্ট্রাল ব্যাঙ্ক অব ইন্ডিয়ার দুর্গাপুর শাখার কর্মী।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিপ্লব বাইক চালিয়ে রবিবার রাতে কাঁকসা থানায় আসেন। কাঁকসা থানার ভারপ্রাপ্ত আধিকারিককে তিনি জানান, স্ত্রীকে খুন করেছেন। পুলিশ তখন তাঁর বাড়ি যায়। সেখানে গিয়ে দেখে বিপ্লবের স্ত্রীর দেহ পড়ে রয়েছে মেঝেতে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম ঈপ্সা প্রিয়দর্শিনী (২৫)।

পুলিশকে বিপ্লব জানিয়েছেন, ২০১৯ সালে তাঁর সঙ্গে বিয়ে হয় ঈপ্সার। তাঁরা ওড়িশার কটকের বাসিন্দা। কর্মসূত্রে তাঁরা কাঁসকায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন। বিয়ের পর থেকে তাঁদের দু’জনের মধ্যে অশান্তি লেগেই থাকত বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। রবিবারও তাঁদের মধ্যে কথা কাটাকাটি চলছিল। সে সময়ই ঈপ্সার গলায় কুকুরের বেল্ট পেঁচিয়ে বিপ্লব খুন করেন বলে জানিয়েছে পুলিশ। স্ত্রীর মাত্রাতিরিক্ত চাহিদা এবং অত্যাচার সহ্য করতে না পেরেই তাঁকে খুন করেছেন বলে পুলিশের কাছে দাবি করেছেন ওই ব্যাঙ্ককর্মী।

Related Posts

Leave a Reply