September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জিপ-ট্রাক মুখোমুখি  সংঘর্ষে প্রাণ হারালেন তিন শিশু-সহ ৯

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জিপ ও ট্রাকের মধ্যে হওয়া মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন তিন শিশু-সহ ন’জন। আহত হয়েছেন আরও ১১ জন। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অনেকেরই আঘাত গুরুতর হওয়ার মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুর জেলায়। বৃহস্পতিবার ভোরে সিরা এলাকার পাশে জাতীয় সড়কে একটি জিপ ও ট্রাকের মধ্যে সংঘর্ষ বাঁধে। এর অভিঘাত এতটাই প্রবল ছিল যে প্রাণ হারিয়েছেন ন’জন। তারমধ্যে রয়েছে তিন শিশুও। আহত হয়েছেন ১১ জন। বেঙ্গলুরুর উদ্দেশে পাড়ি দেওয়া জিপটির যাত্রীরা সকলেই শ্রমিক ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পরই দ্রুত ঘটনাস্থলে পৌঁছন পুলিশ সুপার রাহুল কুমার শাহাপুরওয়াদ। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অনেকেরই আঘাত গুরুতর হওয়ার মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা।

এদিকে, গতকাল বুধবার কর্ণাটকের বেল্লারিতে বাইক ও ট্রাকের সংঘর্ষে প্রাণ হারান একই পরিবারের তিনজন। নিহতদের মঅধ্যে একটি পাঁচ বছরের শিশুও ছিল বলে জানা যায়। ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

উল্লেখ্য, এর আগে গত জুন মাসেও কর্ণাটকের কালবুর্গি জেলার কমলাপুরে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। একটি বাস ও পণ্যবাহী গাড়ির সংঘর্ষে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় অন্তত সাতজনের। আহত হন আরও ১৬ জন। গত মার্চ মাসেও কর্ণাটকের টুমকুর জেলার পাভাগাদা এলাকায় একটি বাস দুর্ঘটনাগ্রীসটি হয়। ওই ঘটনায় প্রাণ হারান ৮ জন। মৃতদের মধ্যে দু’জন পড়ুয়া ছিল বলেও জানা যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, অতিরিক্ত যাত্রী বহন করছিল বাসটি। দ্রুত গতিতে চালানোর সময় নিয়ন্ত্রণ হারান চালক। যার জেরে যাত্রী-সহ রাস্তার ধারে উলটে যায় বাসটি।

Related Posts

Leave a Reply