September 24, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

সোশ্যাল মিডিয়ার নেশায় বুঁদ নয় এমন পাত্রী দরকার, আছে নাকি…?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

পাত্র- পাত্রী চাই বিজ্ঞাপনে কত না আশ্চর্য বৈশিষ্ট্যের কথাই উল্লেখ থাকে- তা নিয়ে বিস্তর তর্কবিতর্কও রয়েছে। তবে সদ্য ভাইরাল হওয়া এক বিজ্ঞাপনে পাত্রের চাহিদা একেবারে অন্যরকম। সেই ব্যতিক্রমী বিজ্ঞাপনের বক্তব্য এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। যে দেখছেন সেই অবাক হচ্ছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের হুগুলিতে। জানা গেছে, হুগলির কামারপুকুরের বাসিন্দা  এক আইনজীবী (৩৭) বিয়ে করবেন। তাই পাত্রী চাই বিজ্ঞাপন দেন তিনি। ওই বিজ্ঞাপনের বয়ান একেবারেই ব্যতিক্রমী। তাতে লেখা, “নেশাগ্রস্ত নই। হাইকোর্ট আইনজীবী। একটি গাড়ি রয়েছে। বাবা-মা জীবিত। কামারপুকুরে গ্রামের বাড়ি। ফর্সা, সুন্দরী, লম্বা, রোগা পাত্রীর দাবি নেই। দাবি একটাই পাত্রী সোশ্যাল মিডিয়ায় আকৃষ্ট হলে চলবে না।”

বিজ্ঞাপনটি টুইট করেন স্থানীয় আইএএস কর্মকর্তা নীতিন স্যাংওয়ান। বর্তমান যুগের যুবকের মনের মানুষ খোঁজার চাহিদাও বদলাচ্ছে বলে ওই বিজ্ঞাপন শেয়ার করে লেখেন তিনি।

তার টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। অনেকেই ওই আইএএস কর্মকর্তার সঙ্গে সহমত পোষণ করে বলেন সত্যিই চাহিদা বদলাচ্ছে। আবার কেউ কেউ মজার ছলে ওই যুবককে শুভেচ্ছাও জানান।

তবে একদল নেটিজেন এই বিজ্ঞাপন দেখে ক্ষোভও প্রকাশ করেছেন। তাদের মতে, বর্তমানে যুগে সকলেই কোনও না কোনও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত। সেই যুগের যুবক কীভাবে সোশ্যাল মিডিয়ার নেশায় বুঁদ না হওয়া পাত্রী খুঁজতে পারেন, সেই প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন কেউ কেউ।

Related Posts

Leave a Reply